ভোলায় ইকরা বাংলাদেশ স্কুল এন্ড মাদ্রাসায় হেফজ শিক্ষার্থীদের পাগরি ও ছবক প্রদান অনুষ্ঠিত

0
85

ভোলা নিউজ২৪ডটকম।। ইকরা বাংলাদেশ স্কুল এবং মাদ্রাসা ভোলা শাখার তাহফীজুল কুরআন বিভাগের হিফজ সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে অ্যাওয়ার্ড ও পাগড়ী প্রদান ও নতুন ছাত্রদের মাঝে ছবক প্রদান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা শহরের উকিলস্থ নিজস্ব ক্যাম্পাসে ইকরা বাংলাদেশ স্কুল ও মাদ্রাসার পরিচালক মাওলানা মোঃ ইসরাফিল সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এবং ছাত্রদের মাথায় পাগড়ী পড়িয়ে দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতি সৈয়দ ফয়জুল করিম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলীনগর আজিজিয়া মাদ্রাসা মুহাদ্দিস মুফতি ইয়াসিন নবীপুরী। এসময় আরও উপস্থিত ছিলেন, ভোলা সরকারি ফজিলাতুন্নেছা মহিলা কলেজের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির, গোরস্থান মাদরাসার মোহতামিম মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন, ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, সহ-সভাপতি মাওলানা তাজউদ্দিন ফারুকী, সাধারণ সম্পাদক আতাউর রহমান মোমতাজি, সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুল মমিন, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, ভোলানিউজটুয়েন্টিফোর এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, দৈনিক আজকের ভোলা সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, স্টাফ রিপোার্টার এম মইনুল এহসান প্রমুখ।
অনুষ্ঠানে ২০২০ সালে পবিত্র কোরআন শরীফের সম্পন্নকারী ৯জন শিক্ষার্থীদের মাঝে পাগড়ী প্রদান করা হয়। এছাড়াও নতুন ব্যাচ শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআনের ছবক প্রদান করা হয়।

LEAVE A REPLY