ভোলায় কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর পাশে ড.আশিকুর রহমান

0
327

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত’র ব্যক্তিগত তহবিল থেকে ভোলা- ২ আসনের অসহায়, হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে তারই ধারাবাহিকতায় আজ ৪র্থ দফা়য় কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

আজ ১৭ই মে (রবিবার) বিকেল চারটায় ভোলা শহরের উকিল পাড়াস্থ নিজ বাসভবনে এক শতাধিক কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর মানুষের মাঝে ড: শান্তর পক্ষে এসকল খাদ্য সহায়তা প্রদান করা হয়। ড: শান্তর পক্ষে মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোশতাক আহমেদ শাহিন।এ সময় মোস্তাক আহমেদ শাহিন বলেন, আমদের নেতা ড.আশিকুর রহমান শান্ত মানুষের কল্যানে কাজ করার জন্য রাজনীতি করেন। তিনি দল মত নির্বিশেষে মানুষের বিপদে তার সবটুকু নিয়ে পাশে থাকার চেস্টা করেন।তিনি বলেন, ভোলার রুপকার নাজিউর রহমান মঞ্জুর সন্তান হিসেবে মানুষের বিপদে পাশে দাড়ানোটা ড.আশিকুর রহমান শান্ত’র রক্তেই আছে। ড.শান্ত মানুষের বিপদে মানুষকে আগে প্রাদান্য দেন, কে কোন দলের রাজনীতি করে সেটাকে নয় ।

ড. আশিকুর রহমান শান্ত’র ব্যক্তিগত সহকারি মোঃ মনির হোসেন জানান, উপহার সামগ্রীর মধ্যেও রয়েছে চাউল ১৫ কেজি ,আলু ৩ কেজি ,পিয়াজ ২ কেজি, মুসর ডাল ১ কেজি,সয়াবিন তৈল এক কেজি ও লাইফবয় সাবান ১ টি । পর্যায়ক্রমে আরও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

ড: শান্ত জানান, যেকোন দুর্যোগে তিনি ভোলা-২ আসনের মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবেন।

LEAVE A REPLY