ভোলায় তৃর্নমূলের রায়ে আওয়ামী লীগের প্রার্থী ঘোষনা

0
384

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ ভাইস চেয়ারম্যান ইউনুছ মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা বেগম

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটনেট।।পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনেকে সামনে রেখে ভোলা সদর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী বাছাই সম্পন্ন হয়েছে। তৃর্নমূলের রায়ে দ্বিতীয় বারের মতো উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন। ভাইস চেয়ারম্যান পদে তৃতীয় বারের মনোনয়ন পেয়েছেন ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মো: ইউনুছ, ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২য় বারের মতো আবারো মনোনয়ন পেয়েছেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম এর সহধর্মিনী সেতারা বেগম। মঙ্গলবার দুপুরে উপজেলার আওয়ামী লীগের বর্ধিত সভায় তাদের তৃর্নমূলের রায়ে বাছাই করা হয়।

প্রার্থী বাছাইয়ে ওয়ার্ড, ইউপি সভাপতি ও সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্যরা তাদের সমর্থন জানান।
এসময় উপস্থিত ছিলেন- বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,পৌর মেয়র মো: মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ,সহ-সভাপতি মজিবুল হক,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মো: শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম প্রমুখ।
ভোলা জেলায় উপজেলা নিার্বচন এর তৃতীয় ধাপে ৯ মার্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।
এসময় উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন বলেন,তৃর্নমূলের রায় নিয়ে আমি আবার উপজেলার চেয়ারম্যান প্রার্থী হচ্ছে। আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আমি আশারাখি নির্বাচিত হতে পারলে তৃর্নমূলের আস্থার প্রতিদান দিবো। এসময় তিনি ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বানিজ্য বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ কে বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানায়।

 

 

LEAVE A REPLY