ভোলায় আসছে দেশের খ্যাতিমান শিল্পীরা

ভোলায় আসছে দেশের খ্যাতিমান শিল্পীরা

0
881

এম শরীফ আহমেদ,ভোলা নিউজ ২৪ ডট নেট: ভোলায় আসছেন দেশের খ্যাতিমান ৪ শিল্পী। ৫ ডিসেম্বর ভোলা সরকারি কলেজ মাঠে (১৭-১৮) শিক্ষাবর্ষের একাদশ ও অনার্স প্রথম বর্ষের বরণ উপলক্ষে শিল্পীরা আসবেন।

শিল্পীরা হলেনঃ-(১) কাজী শুভ  (২) রিংকু (৩) বৃষ্টি  ও  (৪) আদ্রিতা মুমু । বিশেষ কারণে দুই-একজন যোগ-বিয়োগও হতে পারে। জানাযায়, ভোলার সর্বোচ্চ বিদ্যাপিঠ ভোলা সরকারি  কলেজ। বরাবরের মতো এবারও কলেজের (১৭-১৮) শিক্ষাবর্ষের একাদশ ও অনার্স প্রথম বর্ষের বরণ উপলক্ষে কলেজে  সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভোলা পৌরসভার মেয়র ও যুবলীগ সভাপতি আলহাজ্ব মনিরুজ্জামান (মনির)।

এ বিষয়ে জানতে চাইলে,কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ এরশাদ জানান, অনুষ্ঠান পরিচালনার জন্য কলেজে একটি অস্থায়ী কমিটি গঠন করা হয়েছে। ইতোমধ্যে সব কাজ আমরা সম্পূর্ন করে ফেলছি। বিগত বছরের মতো এবারও অনুষ্ঠান সুন্দর হবে বলে তিনি মনে করেন।

এদিকে, সোমবার(০৪) ডিসেম্বর সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্যোক্তা মেয়র মনিরুজ্জান (মনির) সহ দলীয় নেতাকর্মীরা অনুষ্ঠানের মাঠটি পরিদর্শন করেন। অন্যদিকে, শিল্পীরা আসবে শুনে জেলার যুবক-যুবতীদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

NO COMMENTS

LEAVE A REPLY