বোরহানউদ্দিনে একই স্থানে পর পর দুটি দূর্ঘটনা নিহত -১

0
117

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকান ভেঙে খালে পড়ে গেছে। এ সময় বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। একই স্থানে ঘন্টা দুয়েক পর একটি গ্যাসের সিলিন্ডার বহনকারী ট্রাক উল্টো সাইডে খাদে পরে যায়।

বুধবার (৩০ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের আবুল মিয়ার বাজার (মুচির পুল) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মো. খোরশেদ মোল্লা (৬৫) ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দালালপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় রিয়াজ উদ্দিন ও মো. ইউসুফ জানান, ভোলা থেকে চরফ্যাশনগামী যাত্রীবাহী বাসটি ওই এলাকায় আসে। কিন্তু আবুল মিয়ার বাজার বা মুচির পুল এলাকার সড়কের ব্রিজের কাজ চলায় ব্রিজের পাশে বিকল্প সড়ক দিয়ে বাসটি ওঠার সময় নিয়ন্ত্রণ হারায়। ওই সময় এক পথচারীকে চাপা দেয়। পরে বাসটি একটি দোকান ভেঙে খালে পড়ে যায়।

এতে বাসের প্রায় ১৫-২০ জন যাত্রী আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. আব্দুল আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে একই স্থানে বাস দুর্ঘটনার কয়েক গজ সামনেই ঘন্টা দুয়েক পর একটি গ্যাসের বোতল বহনকারী ট্রাক উল্টো সাইডে খাদে পরে যায়।

LEAVE A REPLY