ভোলার চরফ্যাশনে বোরাক-ট্রলি সংঘর্ষ নিহত ২ আহত ৬

0
407

 

ইয়াছিনুল ইমন,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলা-চরফ্যাশন সড়কে তেলের ট্যাংকারের ধাক্কায় শিশুসহ ২ বোরাকযাত্রী নিহত হ‌য়ে‌ছে। এ সময় আহত হন আ‌রো ৬যাত্রী।

আজ বৃহস্পতিবার সকালে চরফ্যাশন ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে চরফ্যাশন থানার ওসি জানান। নিহতরা হ‌লেন- চরফ্যাশন উপ‌জেলার ওসমানগঞ্জ উইনিয়‌নের আবদুল র‌হি‌মের ছে‌লে মুনসুর আলী (৪৫) এবং আলীগঞ্জ ইউ‌নিয়‌নের মো. মামু‌নের ছে‌লে সিয়াম (১২)। আহতরা হলেন- শারমিন বেগম (২৬), মাসুদ (৩০), সেলিম (৪৫), সালমা (২৫) নুরজাহান (৩৫), ইরানি (৭), শাকিল (২০) ও শিশু বায়জিদ (২)। তাদের মধ্যে শারমিন ও শিশু বায়জিদ ছাড়া সবাইকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, ভোলা ও ঢাকায় রেফার্ড করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হিলারী ইয়াসমিন।

চরফ্যাশন থানার ওসি এনামুল হক জানান, সকালে একটি বোরাক লালমোহন থেকে চরফ্যাশনের দিকে আসছিল। চরফ্যাশনের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি তে‌লের ট্যাংকা‌রের সা‌থে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মনসুর আলী না‌মে একযাত্রী নিহত ও ৯ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহত‌দের উদ্ধার ক‌রে চরফ্যাশন হাসপাতা‌লে নি‌লে ‌সেখা‌নে সিয়াম না‌মে এক শিশু‌কে কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

 

LEAVE A REPLY