পেরিয়ে গেছে ৪৭ দিন “ মা” হত্যার বিচারের দাবীতে দ্বারে দ্বারে মেয়েরা

0
327

আদিল হোসেন তপু/ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলার দৌলতখানে জমিজমার বিরোধের জের ধরে ছেলের হাতে মা উম্মেকুলছুম হত্যার ঘটনার ৪৭ দিন পার হয়ে গেলেও  গ্রেফতার হয়নি মূল আসামীরা। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছেন নিহতের মেয়েরা ও এলাকাবাসী। মায়ের খুনের সুষ্ঠ বিচারের দাবীতে দ্বারে দ্বারে ঘুরছে মেয়েরা। তবে শংঙ্কা রয়েছে সুষ্ঠ বিচার না পাওয়ার।
আজ ২০ জুন (বুধবার) দুপুরে  দৌলতখান প্রেস ক্লাবে মায়ের খুনীদের দ্রুত গ্রেফতারের দাবীতে  সংবাদ সম্মেলন করেছে নিহতের মেয়েরা।

দৌলতখান  প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত উম্মে কুলছুম এর বিচার চেয়ে তার ছোট মেয়ে জান্নাতুল ফেরদৌউস অভিযোগ করেন, আমার মায়ের হত্যাকান্ডের পর ৪৭ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এতে করে নিহতের পরিবার উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছে। সবাই মনে করছিলো দুই একদিনের মধ্যে খুনিরা গ্রেফতার হবে কিন্তু এতোদিনেও খুনিরা গ্রেফতার না হওয়ায় জনসাধারনের কাছে আইন শৃঙ্খলা বাহিনীর ভুমিকা প্রশ্নবিদ্ধ। এ সময় তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান নিহতের পরিবার।

সংবাদ সম্মলনে নিহতের পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌস,আমেনা বেগম সহ নিকট আত্মীয় মো: কামাল হোসেন উপস্থিত ছিলেন।

গত ৪ ই  মে ভোলার দৌলতখান উপজেলায় জমিজমা সংক্রান্ত  বিরোধের জের ধরে  ছেলে রেজাউল করিম এর হাতে মা উম্মেকুলছুম হত্যা কান্ড ঘটেছিল বলে জানাযায় । এ ঘটনায় নিহত পরিবার  দৌলতখান থানায়  একটি হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY