বঙ্গবন্ধু স্বরণে ভোলায় আওয়ামীলীগের উদ্যোগে শিশুদের সাংস্কৃতিক প্রতিযোগিতা

0
96

ভোলা নিউজ২৪ডটকম,আদিল হোসেন তপু॥জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ভোলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে শিশু কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৪ আগষ্ট শহরের ওবায়দুল হক বাবুল মোল্লা মহাবিদ্যালয় ভবনে শিশু-কিশোরদের অংশ গ্রহনে ৪ টি ক্যাটাগরিতে চিত্রাংকন,আবৃত্তি,বঙ্গবন্ধুকে নিয়ে উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতা অংশ গ্রহন করে শিশু কিশোররা। সকাল ১০ টা থেকে শুরু হয়ে চলে দুপুর পর্যন্ত।

১৫ আগষ্ট দুপুরে শহরের বাংলা স্কুল মাঠে জাতীয় শোক দিবস এর আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হবে।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অংশ গ্রহনকারিদের মাঝে পুরষ্কার বিতরন করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। এসময় উপস্থিত ছিলেন-ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামীলী এর সভাপতি মো: মোশারেফ হোসেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা,জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আহবায়ক ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম,যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম, ভোলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক অভিতাভ রায় অপু ভোলা থিয়েটার এর সাধারন সম্পাদক আবিদুল আলম প্রমুখ।
আয়োজনে অংশ নেওয়া ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুরে জান্নাত বুশরা বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের একটি ছবি এঁকেছি। বঙ্গবন্ধুর মৃত্যু দিবস তাকে নিয়ে ছবিঁ আকতে পেরে আমার ভালো লাগছে। তাই আমি বঙ্গবন্ধুর ছবি এঁকেছি।
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বরত জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন, এখানে বিচারকের দায়িত্ব পালন করতে পেরে খুব ভালো লাগছে। বাচ্চারা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে। এদের মধ্যেই আমরা বঙ্গবন্ধুকে খুজেঁ পাবো আশাকরি।

LEAVE A REPLY