ভোলায়  উপজেলা জলবায়ু ফোরামের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

0
371

ভোলা নিউজ ২৪ ডট নেট।।

জলবায়ু পরিবর্তনের ক্ষতি মোকাবেলায়  সচেতনতা ও টেকশই উন্নয়ন নিশ্চিতের লক্ষে জলবায়ু অর্থায়ন ও বাস্তবায়নে সচ্ছতা অর্জন কৌশল প্রকল্পের ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ভোলা মুসলিম ইনিস্টিটিউট পাবলিক লাইব্রেরিতে ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের সভাপতি সাংবাদিক মোকাম্মেল হক মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা জলবায়ু ফোরামের সহ সভাপতি এ্যাড. আলহাজ্ব কামাল উদ্দিন সুলতান ,কোস্টট্রাস্ট সিএফটিএম প্রকল্পের টিম লিডার রাশিদা বেগম, সদর উপজেলা জলবায়ু ফোরামের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপিকা জিনাত রেহানা।
কোস্টট্রাস্ট সিএফটিএম প্রকল্পের সহকারী টিম লিডার রাজিব ঘোষের সঞ্চালনায় এসময়  সদর উপজেলা জলবায়ু ফেরামের সদস্য আবুল হাসনাত তসলিম, এরশাদ ,নুরুল ইসলাম, শরিফ, আরুজু বেগম , রেজাউল, শিমুল সহ ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের  সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় জলবায়ু পরিবর্তন ঝুকি মোকাবেলায় করনিয় বিষয় নিয়ে আলোচনা করা হয়। টেকশই উন্নয়ন প্রকল্প গ্রহনের পাশাপাশি  পরিবর্তিত জলবায়ু সহনশীল  অবকাঠামে নিমার্ন, জনসাধানর কে অবহিত করন, জলবায়ু সংশ্লিষ্ট প্রকল্পের অর্থায়ন ও বাস্তবায়নে সচ্ছতা বজায় রাখার জন্য করনিয় বিষয়ে আলোচনা করা হয় ।

LEAVE A REPLY