লালমোহনে স্বেচ্ছাসেবকলীগ নেতার হাতের কব্জি কর্তন

0
49
ভোলা নিউজ২৪ডটকম ।।ভোলা লালমোহনে মো. জসিম উদ্দিন (৩৫) নামের এক যুবকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে নুরু নামের এক ব্যক্তি।
শুক্রবার(১২মার্চ)রাতে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের কক্সবাজার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।এসময় স্থানীয়রা জসিমকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভোলা থেকে জসিমকে ঢাকায় রের্ফাড করা হয়।তিনি চরভূতা ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের ১নং যুগ্ম আহবায়ক।
স্থানীয় সূত্রে জানা যায়, চরভূতা ইউনিয়নের মাদ্রাসা বাজারের নুরু নামের এক ব্যাক্তি মোবাইলে কল করে জসিম কে দেখা করতে বলে।জসিম নূরুর কথা মত মাদ্রাসা বাজারে যায়। এসময় দু’জনে কথা বলতে বলতে একপর্যায়ে বাকবিতন্ডায় জড়িয়ে পরে।সে সময়  নূর বাহিনী জসিমকে মারধর করলে প্রান বাচাঁতে দৌড়ে ধান ক্ষেতে মধ্যে পরে যায়।
সে সময় দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হাতের কব্জি কেটে ফেলে।
লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা পোস্ট কে বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খুবই মর্মান্তিক। অভিযুক্তদের আটকের অভিযান চেষ্টা চলছে।মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY