ভোলায় গাঁজাসহ আটক – ১

0
78

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার চরসামাইয়া ইউনিয়নের ০১নং ওয়ার্ড  মােঃ রুবেল আকন (৩২) নামের এক যুবক কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে সদর থানা পুলিশ।

গত (১৬জানুয়ারি)রাত১১টার সময় ভােলার চরসামাইয়া ইউনিয়নের ০১নং ওয়ার্ডস্থ চৌরাস্তার রতন সরকারের চায়ের দোকানের সামনে পাকা রস্তার উপর থেকে অবৈধ মাদকদ্রব্য গাজাঁ সহ মােঃ রুবেল আকন (৩২) কে গ্রেপ্তার করে পুলিশ।

আটক মােঃ রুবেল আকন (৩২)০৭নং ওয়ার্ড, ভেদুরিয়া ইউনিয়নের সহিদুল ইসলাম সেন্টু আকন এর ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়,গত কাল রাতে ভােলার খেয়াঘাট এলাকায় অবস্থানকালে এসআই রণজিৎ সরকারের কাছে গােপন সূত্রে খবর আসে মাদক চক্রে এক ব্যাক্তি চরসামাইয়া ইউনিয়নের ০১নং ওয়ার্ডস্থ চৌরাস্তার রতন সরকারের চায়ের দোকানের সামনে পাকা রস্তার উপরে গাজাঁ নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদ উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য তিনি সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত্র ১১:৩০ মিনিটের সময় ঘটনা স্থলে পৌছামাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে মােঃ রুবেল আকন (৩২) ব্যক্তি দৌড়াইয়া পালানাের সময় পুুুলিশ তাকে ধরে ফেলে।সে সময় মােঃ রুবেল আকন (৩২) তল্লাশি করলে  তাহার পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পাশের পকেট হইতে সাদা পলিথিনে মােড়ানাে অবস্থায় ১০০(একশত) গ্রাম  গাঁজা উদ্ধার কর।
পুলিশ পরিদর্শক তদন্ত আরমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা নিউজ২৪ডটকম কে বলেন,আটক আসামী মােঃ রুবেল আকন (৩২) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

LEAVE A REPLY