ভোলা ইলিশা ঘাটনিয়ে সৃস্ট ঘটনার মামলায় আকতারসহ ৫ জনকে কারাগারে প্রেরণ

0
1594

ভোলা নিউজ২৪ ডটনেটঃ-ভোলায় সদর উপজেলাধীন ইলিশা জংশন টু-মজু চৌধুরী হাট রুটের ভোলার অংশের বি,আই,ডাব্লিউ টি এর ফেরিঘাটের ইজারাদার ও দখলদার এর মধ্যে গণ্ডগোলকে কেন্দ্র করে ভোলা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও যুবলীগ নেতা আকতার হোসেনসহ ৫ জনকে কারাগারে প্রেরন ।

তথ্যসূত্র যানা যায় গত ১৮ তারিখে বৈধ কাগজপত্রসহ ইজারাদার আকতার হোসেনের লোকজন ঘাট বুজ নিতে গেলে,সেখানকার সরোয়ারর্দী মাষ্টার ও বারেক মেম্বারসহ আরো একদল লোক ইজারাদারদের উপর হামলা করে। এই হামলায় ঘাট ইজারা পাওয়া যুবলীগ নেতা আকতার হোসেনের লোকসহ কয়েকজন আহত হয়।পরে ঐ ঘটনাকে কেন্দ্র করে দখলদারের পক্ষ নিয়ে জাহাঙ্গীর মাঝি বাদী হয়ে আকতার হোসেনসহ ১২জনের নামে মামলা করে।
আটক আক্তার হোসেনের পরিবার জানান মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন সময় হয়রানী করছে দখলদাররা। হয়রানি থেকে বাঁচতে আকতার হোসেনসহ সকল আসামি কোর্ট সারেন্ডার করে।কিন্তুু ৭জনের জামিন মঞ্জুর করলেও যুবলীগ নেতা আকতার হোসেনসহ বাকী ৫জনের জামিন না-মঞ্জুর করে কারাগারে প্রেরন করা হয়।
এদিকে দায়েরকৃত মামলা সাবেক এই ছাত্রনেতা আকতার হোসেনের কারগারে প্রেরন করায় উদ্ভেগ নিন্দা প্রকাশ করে প্রতিবাদ জানিয়েছেন এবং অভিলম্বে তাহার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা,জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিন,সাবেক সহ সভাপতি মাইনুর রহমান তুহিন মোল্লা, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক নাজমুল হোসেন তুষার,পৌর ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক শিপন,জিল্লু রহমানসহ ভোলা জেলা আওয়ামী লীগ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY