নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

0
357

আগামী ৮ নভেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা না করার দাবিতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

সোমবার বিকাল চারটায় নির্বাচন কমিশন সচিবালয়ে এ বৈঠক শুরু হয়। এসময় অন্য চার নির্বাচন কমিশনার উপস্থিত ছিলেন।

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ও ইসি মাহবুব তালুকদার, কবিতা খানম, রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী উপস্থিত আছেন।

অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম রবের নেতৃত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, সুলতান মনসুর, নঈম জাহাঙ্গীর বৈঠকে অংশ নিয়েছেন।

এর আাগে গত ৩ নভেম্বর ঐক্যফন্ট্রের নেতা ড. কামাল হোসেন চিঠি দেয় ইসিকে। চিঠিতে সংলাপ শেষ না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা না করার আহ্বান জানানো হয়।

তবে রবিবার সন্ধ্যায় ইসি কমিশনের সচিব আগামী ৮ নভেম্বর তফসিল ঘোষণা করা হবে বলে জানান। ওইদিন জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে জাতীয় নির্বাচনের তারিখ ঘোষণা করবেন সিইসি কেএম নূরুল হুদা।

LEAVE A REPLY