চরফ্যাশনে ইমাম হত্যার আসামী ঢাকায় গ্রেফতার

0
4

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলার চরফ্যাশনে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যার আসামী স্বামী-স্ত্রীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শশীভূষন থানার পুলিশ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

ভোলা জেলার শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নে মসজিদের ইমাম মাওলানা মো: নুরুল ইসলাম হত্যা মামলার আসামী মো: আবু তাহের মাঝি (৫১) এবং তার স্ত্রী মোছা: কুলসুম বেগম (৪২) কে গ্রেফতার করতে সক্ষম হয় শশীভূষণ থানা পুলিশের একটি চৌকস টিম। শশীভূষণ থানার এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই দিপঙ্কর দে সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় যাত্রাবাড়ি থানার সার্বিক সহায়তায় ঢাকার যাত্রাবাড়ী থানার ১নং গলি থেকে গ্রেফতার কআ হয়।

থানা পুলিশের সূত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে হত্যাকান্ড সংক্রান্ত বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য প্রদান করে। তার দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে এ হত্যা কান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর শুক্রবার সকাল ৮ টায় নুরুল ইসলাম ও তার চাচা আবু তাহের মাঝির পরিবারের মধ্যে মামলা মোকাদ্দমা সংক্রান্ত পাওনা টাকার হিস্যা নিয়ে তর্কের জের ধরে আসামী আবু তাহের মাঝির পরিবারের সদস্যরা মসজিদের ইমাম মাওলানা নূরুল ইসলাম ও তার স্ত্রী মরিয়মকে কুপিয়ে জখম করে। স্বজনরা ভিকটিমদের প্রথমে চরফ্যাসন হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই দিন বিকালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মাওলানা নূরুল ইসলাম মারা যান।

এ ব্যাপারে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের পর পরই হত্যাকান্ডের সাথে জড়িত আসামী আবদুল মালেককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

 

 

 

LEAVE A REPLY