ব-দ্বীপ ফোরামের বোরহানউদ্দিন উপজেলায় কমিটি গঠন

0
332

এম শরীফ আহমেদ ।। ব-দ্বীপ ফোরামের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ব-দ্বীপ ফোরামের ভোলার বোরাহানউদ্দিন উপজেলায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ মোবাশ্বের হোসাইন কে আহ্বায়ক করে এবং পার্থ প্রতীম আচর্য্য কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩সেপ্টেম্বর) বিকাল ৫টায় বোরাহানউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে সাধারণ সভায় এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

পূ্র্ণাঙ্গ কমিটি গঠনের আগ পর্যন্ত বর্তমান কমিটি সকল প্রকার কার্যক্রম চালিয়ে যাবে বলে সাধারণ সভায় সিদ্ধান্ত হয়।এ সময় উপস্থিত ছিলেন ব-দ্বীপ ফোরামের প্রতিষ্ঠাতা মীর মোশারফ (অমি), ব-দ্বীপ ফোরামের ভোলা সদর উপজেলায় আহ্বায়ক কমিটির আহ্বায়ক জান্নাতুন নেসা আইরিন, সদস্য সচিব মো. ইসমাইল হোসেন মুন্না, সদস্য মোঃ আরিয়ান আরিফ,মোঃ রাকীবু্ল আলম,মোঃআরিফ প্রমুখ। এ সময় দৌলতখান উপজেলার ব-দ্বীপ কমিটি আহ্বায়ক মোঃ মিরাজ হোসাইন,সদস্য সচিব মোঃ আওলাদ হোসাইন, বোরাহানউদ্দিন উপজেলার সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে গত (৩১আগস্ট) শুক্রবার ভোলা সদর উপজেলার আহ্বায়ক কমিটি করা হয়। উল্লেখ্য, ব-দ্বীপ ফোরাম ২০১১ সালের (১১ জানুয়ারি) প্রতিষ্ঠা করা হয়। এ সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে ভোলার শিক্ষাঙ্গনসহ বিভিন্ন দিক উন্নয়নে কাজ করে আসছে।

LEAVE A REPLY