ভোলায় পানির মোটর মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই যুবক নিহত

0
57

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় পানির মোটর মেরামত করতে গিয়ে পৃথক পৃথকভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ মনির হোসেন (৩৮) ও মোঃ পারভেজ (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন। এদের মধ্যে মোঃ মনির হোসেন ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর সুভী গ্রামের মোঃ ইউনুছ মিয়ার ছেলে এবং মোঃ পারভেজ বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছোট মানিকা গ্রামের মোঃ দিল মোহাম্মদের ছেলে।

সৈয়দপুর ইউনিয়নের চেয়ারম্যান জিএস ভূট্ট তালুকদার জানান, আজ মঙ্গলবার বিকেলের দিকে ওই গ্রামের মুন্স বাড়ির মোঃ মনির হোসেন তার গোয়াল ঘরে পানি দেওয়ার জন্য পানির মোটর মেতরামত করছিলেন। ওই সময় বিদ্যুৎ সংযোগ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি আহত হন। পরে তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মঙ্গলবার দুপুরের দিকে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছোট মানিকা গ্রামে মোঃ পারভেজ নামে যুবক তাদের বাড়ির পাশে বশির আহম্মেদের বাড়ির পানির মোটর মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হলে স্থানীয়রা তাকে বোরহানউদ্দিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান ও বোরহানউদ্দিন থানার এসআই মোঃ মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা িনশ্চিত করেন।

LEAVE A REPLY