ভোলায় নির্যাতিত পরিবারের পাশে “স্বপ্ন শিখর”

0
406

ভোলা নিউজ ২৪ডটনেট।।ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের সেই নির্যাতিত পরিবারের পাশে ভোলার অন্যতম সামাজিক সংগঠন ‘স্বপ্ন শিখর’।

সূত্রে জানা যায়,শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত্যু বশির মিয়া’র ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মেয়ে কে রেখে তার মা বাসা বাড়ীতে কাজ করতে গেলে এই সুযোগে স্থানীয় আবু তাহের এর ছেলে মিজানুর এসে জোর পূর্বক তার মূখে টেপ দিয়ে ধর্ষন করে পরে তাকে আহত অবস্থায় ঐ স্কুল ছাত্রী কে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা করেন।
এদিকে মেয়ের চিকিৎসা চালাতে কষ্ট হচ্ছে নির্যাতিতা স্কুল ছাত্রীর মায়ের।
বিষয়টি ভোলার অন্যতম সামাজিক সংগঠন ‘স্বপ্ন শিখর’ এর নজরে আসলে রবিবার বিকালে নির্যাতিত স্কুল ছাত্রী মা কে ডেকে এনে উকিল পাড়াস্থ স্বপ্ন শিখর’ এর অস্থায়ী কার্যালয় দৈনিক ভোলার বাণী অফিসে তার হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন ‘স্বপ্ন শিখর’ ত্রর কর্মীরা।
এই সময় উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমান, দৈনিক আমাদের অর্থনীতি ও তৃতীয়মাত্রা প্রতিনিধি ইয়াছিনুল ঈমন,
দৈনিক ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি এ্যাডভোকেট শাহিন কাদের,দৈনিক দেশ জনতা ও বিডিমনিং এর প্রতিনিধি,এম.শরিফ হোসাইন,তরঙ্গ নিউজের ভোলা প্রতিনিধি ও দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেন,দৈনিক সকালের সময়ের প্রতিনিধি।বিপ্লব রায়, দৈনিক ভোলার বাণীর ডিজাইনার হাছনাইন জামান,সদস্য হাছানপ্রমুখ।

LEAVE A REPLY