ভোলায় সেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনার একদিন পরেই ৫৭জনের পদত্যাগ

0
15

মো: আফজাল হোসেন।। জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের ভোলা জেলা,সদর উপজেলা ও পৌর কমিটি ঘোষনার একদিন পরেই জেলা,উপজেলা ও পৌর কমিটির সহসভাপতি এবং যুগ্ন-সাধারন সম্পাদকসহ অর্ধশতাধিক নেতা-কর্মীরা আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করেছেন। এঘটনা এখন ভোলার রাজৈনিতক অংঙ্গনে বেশ আলোচনার ঝড় বইছে।

আজ (৩০ অক্টোবর) বেলা ১২টায় ভোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এই ঘোষনা দেন জেলা সেচ্ছাসেবক দলের সহসভাপতি মো: মুনতাসির আলম রবিন চৌধুরী। এক লিখিত ও মৌখিক ভাবে তিনি বলেন,তারা দীর্যদিন ধরেই বিএনপির রাজনীতির সাথে জীবন-যৌবন দিয়ে লেগে আছেন। তবে নিয়ম বিহর্ভূত ভাবে জেলা বিএনপি ও জেলা সেচ্ছাসেবক দলকে পাস কাটিয়ে রাজনীতি করে না,এমন ব্যবসায়ীদের কমিটির দ্বায়িত্ব দেয়া হয়েছে। এছাড়াও রাজনীতি করেনা ও কোন ধরনের পদ পদবীর জন্য আবেদন পর্যন্ত করেনি,এমন ব্যক্তিদেরকে কমিটিতে আনা হয়েছে যা মেনে নেয়ার মত নয়। তাই কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে জেলা সেচ্ছা সেবক দলের ৭জন সহসভাপতি,৩জন যুগ্ন-সাধারন সম্পাদক,সহ সাংগঠনিক ও দপ্তরসহ ২৮জন, সদর উপজেলার ১১জন এবং  পৌর কমিটির ১১জন সহ ৫৭জন আনুষ্ঠানিক ভাবে পদত্যাগের ঘোষনা দেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দলের সহসভাপতি জাকির হোসেন মনির,মো: তসলিম,লুকু চৌধুরী,মীর মোস্তাফিজুর রহমান রনিসহ প্রমুখ।

উল্লেখ্য, চলতি মাসের ২৮ অক্টোবর ভোলা সদর উপডজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার একদিন পরেই ৩০ অক্টোবর পদত্যাগ করলেন তিনটি শাখা কমিটির ৫৭জন নেতা-কর্মীরা।

LEAVE A REPLY