‘১৪৩ জন আমাকে ধর্ষণ করেছে’! দাবি ২৫ বছর বয়সী তরুণীর

0
361

ভোলা নিউজ২৪ডটকম।।১৪৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন ২৫ বছর বয়সী তরুণী। তার দাবি, গত দশ বছরে তিনি বহুবার ধর্ষণ, যৌন নির্যাতনের শিকার হয়েছেন। মাসের পর মাস তাঁর উপর শারীরিক নির্যাতন চালানো হয়েছে। ব্ল্যাকমেইলও করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের নালগোন্ডার এলাকায়।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী পুঞ্জাগাট্টা থানায় তিনি অভিযোগ দায়ের করেছেন। ১৪৩ জনের নাম বলেছেন তরুণী যাদের অনেকেরই যোগাযোগ উচ্চস্তরে। অভিযুক্তদের মধ্যে রাজনীতিবিদ, ছাত্র নেতা, ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন, মিডিয়া ও আরো নানা পেশার লোকজন রয়েছে। নির্যাতিতার দাবি, তারা নানা সময় তাকে ধর্ষণ, যৌন হেনস্থা করেছে।

নির্যাতিতার দাবি, ২০০৯ সালে তার বিয়ে হয়। শ্বশুরবাড়ি হায়দরাবাদের সোমাজিগুড়া এলাকায়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে তিনি নির্যাতনের শিকার হন। জাতপাতের কথা তুলে প্রায়ই তাকে নানাভাবে হেনস্থা করা হত। তার স্বামীর মদদও ছিল। কিছুদিন পর থেকেই তার গায়ে হাত তোলা শুরু করে শ্বশুরবাড়ির লোকজন।

তরুণীর অভিযোগ, শুধু শ্বশুর শাশুড়ি নন, স্বামীর পরিবারের বেশিরভাগ আত্মীয় স্বজন, দূর সম্পর্কের আত্মীয়, বন্ধুবান্ধবরাও তাকে হেনস্থা করতেন। মারধরও করা হত। বিয়ের কয়েক মাস পর থেকে এই অত্যাচারের মাত্রা বাড়ে। শ্বশুরবাড়ির বেশ কয়েকজন তার ওপর যৌন নির্যাতন চালান বলে অভিযোগ। এর পরে লাগাতার এক বছর ধরে তাকে বহুবার ধর্ষিতা হতে হয়েছে।

২০১০ সালের ডিসেম্বরে বিবাহবিচ্ছেদের পরেও রেহাই মেলেনি। তরুণীর অভিযোগ, ধর্ষণের সময় সেই ছবি ও ভিডিও তুলে রাখা হত। ডিভোর্সের পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয় তাকে। ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে তার ওপর নির্যাতন চলানো হয় বলে অভিযোগ করেছেন তরুণী।

নির্যাতিতা তরুণীর অভিযোগের ভিত্তিতে ৪২ পাতার এফআইআর তৈরি করছে পুলিশ। তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, তরুণীর মেডিক্যাল টেস্ট ও কাউন্সেলিং করা হবে। অভিযোগ সত্য বলে মনে হলে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হবে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

LEAVE A REPLY