মাজেদের লাশ প্রবেশ ঠেকাতে ভোলায় যুবলীগ-ছাত্রলী‌গের অবস্থান

0
291

ভোলা নিউজ২৪ডটকম ডেস্ক।। জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানকে সপরিবারে হত্যাকাণ্ডের সঙ্গে সরাস‌রি জ‌ড়িত ক্যা‌প্টেন (বরখাস্ত) আব্দুল মা‌জে‌দের গ্রা‌মের বা‌ড়ির সামনে অবস্থান করছেন স্থানীয় যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীরা। মাজেদের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার উত্তর বাটামারায়।

শনিবার (১১ এপ্রিল) রাত ১২টা ১ মিনিটে ফাঁসি কার্যকর করা হয় বঙ্গবন্ধুর খুনি মাজেদের। এরপর অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ ভোলার গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয়। এরপরই সেখানে অবস্থান নেন যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা।

‌বোরহানউদ্দিন ছাত্রলী‌গের সভাপতি নজরুল ইসলাম তথ্য নি‌শ্চিত ক‌রে বলেন, ‘খুনি মা‌জে‌দের ফাঁসি কার্যকর হওয়ার পর ভোলার বোরহানউদ্দিন কলঙ্কমুক্ত হ‌য়ে‌ছে। কিন্তু তার মরদেহ আমরা বোরহানউদ্দি‌নের মা‌টি‌তে দাফন কর‌তে দেবে না। তার মরদেহ দাফন হ‌লে বোরহানউদ্দিনের মা‌টি কল‌ঙ্কিত হ‌বে। আর আমরা এটা কোনো ম‌তেই দেব না।’

‌তি‌নি আরও বলেন, ‘ভোলা-২ আস‌নের সংসদ সদস্য আলী আজম মুকু‌লের নি‌র্দে‌শে আমরা শ‌নিবার রাত সা‌ড়ে ৮টা থে‌কে খু‌নি মা‌জে‌দের বা‌ড়ির সাম‌নে অবস্থান কর‌ছি। তার মরদেহ এখানে দাফন তো দূ‌রের কথা প্র‌বেশ কর‌তে দেব না। আমরা শক্তভাবে প্র‌তিহত কর‌ব।’

এদি‌কে যুবলীগ-ছাত্রলী‌গের নেতাকর্মীরা অবস্থা‌নের আগে মা‌জে‌দের বাবা-মার কব‌রের পা‌শের এক‌টি স্থান পরিষ্কার করে রাখা হয়েছে। কিন্তু মা‌টি খুঁ‌ড়েনি ব‌লে বোরহানউদ্দিন ছাত্রলীগ সভাপ‌তি নজরুল ইসলাম জানান।

অপর‌দি‌কে, সপ‌রিবা‌রে বঙ্গবন্ধুর খু‌নি মা‌জে‌দের মর‌দেহ ভোলায় প্র‌বেশ কর‌তে দে‌বে না বলে ঘোষণা দি‌য়েছেন জেলা যুবলী‌গের সভাপ‌তি ও ভোলা পৌর মেয়র মো. ম‌নিরুজ্জান।

LEAVE A REPLY