জমকালো আয়োজনে ভোলা নার্সিং মিডওয়াইফারি কলেজে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

0
154
ভোলা নিউজ২৪ডটকম।।দেশাত্মবোধক গান, নাচ, কবিতা ও আলোচনা সভাসহ জমকালো আয়োজনে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন করেছে ভোলা নার্সিং ও মিডওয়াইফারি কলেজ।
বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ভোলা নার্সিং ও মিডওয়াইফারি কলেজ হল রুমে প্রায় দুই শতাধিক শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন করা হয়।
এ সময় ভোলা নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ এর নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ নন্দা রাণী দাস এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ এর নার্সিং ইনস্ট্রাক্টর হামিদা পারভিন ও মোসাঃ আরিফুন্নেছা প্রমূখ।
নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী আয়শা চৌধুরীর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠান সঞ্চালনা করেন তৃতীয় বর্ষের শিক্ষার্থী আয়শা আক্তার মিতু ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আতিকুল ইসলাম।
এ সময় নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ এর ১ম, ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থীরা বিভিন্ন দেশাত্মবোধক গান, নাচ ও কবিতায় অংশগ্রহণ করেন।
এ সময় বক্তারা বলেন, মহান বিজয় দিবস জাতির জীবনে সর্বোচ্চ গৌরবময় দিন । মুজিববর্ষে বিজয়ের এ মহেন্দ্রক্ষণে গভীর শ্রদ্ধায় স্মরণ করছি, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে আমাদের উজ্জ্বল স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং একই সাথে মুজিববর্ষ এবারের বিজয় দিবসকে এক অনন্য মাত্রাযোগ করেছে ।
তারা আরও বলেন, মুক্তিযুুদ্ধ শুধু আমাদের বিজয়ের ইতিহাস নয়, আমাদের দেশপ্রেমের অনুপ্রেরণা যোগায় এবং আমাদেরকে উজ্জীবিত করে। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আমাদের কাজ করতে হবে।

LEAVE A REPLY