ঢাকা চেম্বার অব কমার্সে পাকিস্তানের হাইকমিশনার

0
8
প্রেস রিলিজ :: ভোলা নিউজ ২৪ ডটকম ।। পাকিস্তান হাইকমিশন ডিসিসিআইকে মদিনায় অবস্থিত মসজিদ-উন-নববী এর নাক্কাশ কর্তৃক অংকিত কোরআনিক ক্যালিগ্রাফি উপহার প্রদান করেছেন। হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকীএ উপলক্ষে আজ ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)তে আসেন।  আনুষ্ঠানিক বৈঠকে উভয় পক্ষ একমত হয় যে দুই ভ্রাতৃত্বপূর্ণ দেশের মধ্যে বাণিজ্য, ব্যবসা ও বিনিয়োগ সহযোগিতা আরও জোরদার করার বিস্তৃত সম্ভাবনা রয়েছে।
 হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী ডিসিসিআইকে উচ্চমানের পণ্য ও সেবার ক্ষেত্রে পাকিস্তানের বিপুল রফতানি সম্ভাবনা সম্পর্কে অবহিত করেছেন এবং এই সম্ভাবনাকে কাজে লাগানোর প্রয়োজনীয়তা উপর গুরুত্বারোপ করেছেন।
 হাই কমিশনার ও রাষ্ট্রপতি (ডিসিসিআই) যৌথভাবে হাই কমিশন কর্তৃক ডিসিসিআইয়ের কাছে উপস্থাপিত একটি ১০x৪ ফুটের ক্যালিগ্রাফ আর্টের উদ্বোধন করেন।  আর্ট টুকরোটি আঁকেন আসগর আলী, নকশাক মসজিদ-উন-নবভি আশারিফ, মদিনা মুনাওয়ারাহা।
 এটি স্মরণ করা যেতে পারে যে চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তানের ৫৫ টির বেশি সংস্থা ডিসিসিআই বিজনেস কনক্লেভে অংশ নিয়েছিল। পরে রাষ্ট্রপতি রিজওয়ান রেহমান পাকিস্তান আন্তর্জাতিক চেম্বারস কনভেনশনে ঐ সময় বক্তব্য রেখেছিলেন।
 ১৯৫৮ সালে প্রতিষ্ঠিত, ডিসিসিআই বাংলাদেশের বৃহত্তম চেম্বার এবং দেশে ব্যবসা ও শিল্পের উন্নয়নে কার্যকর সেবা প্রদানের চার দশকেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা অর্জন করেছে।

LEAVE A REPLY