শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে..এমপি শাওন

0
554

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সরকার অসহায় ও দুঃস্থ পরিবারের জন্য বিনামূল্যে চিকিৎসা ও স্বাস্থ্য সেবার ব্যবস্থা করেছে। এসব সাধারণ মানুষের সহযোগিতার জন্য সরকার নতুন নতুন প্রকল্প হাতে নিচ্ছে। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের ভাগ্য পরির্বতনের জন্য বদ্ধপরিকর। তাই দেশ ও সাধারণ মানুষের স্বার্থে বর্তমান আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার সকাল ১০ টায় নাওয়াল গ্রুফের আয়োজনে ও ডা. মো. রেফাত উল্লাহ’র সার্বিক তত্বাবধায়নে লালমোহন ডাকবাংলো হলরুমে গরীব দূঃখী অসহায় পরিবারের সদস্যদের বিনামূল্যে চক্ষু সেবা কেন্দ্রের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
বেলা সাড়ে ১১ টায় লালমোহন ”নুরুন্নবী চৌধুরী শাওন আই.সি.টি ফ্রী প্রশিক্ষণ প্রোগ্রাম কেন্দ্র” কর্তৃক শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট ও স্মার্ট ফোন বিতরণ করেন। এর আগে লালমোহন পৌরসভাস্থ আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী কওমী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মুখে খাবার পরিবেশনসহ কম্পিউটার প্রশিক্ষণ দিয়েছেন।
এসময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো. শামছুল আরিফ, চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, আইসিটির পরিচালক নজরুল ইসলাম শুভ রাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY