মেসিকে ভয় পাওয়ার কারণ দেখছি না’

0
362

ভোলা নিউজ ২৪ ডট নেট : বিশ্বকাপে লিওনেল মেসিকে নিয়ে নাইজেরিয়ার ভয় পাওয়ার কোনো কারণ দেখছেন না বলে মন্তব্য করেছেন সুপার ঈগলদের রক্ষণভাগের সাবেক অতন্দ্র প্রহরী সানডে এবোয়েগবে।

রাশিয়া বিশ্বকাপের ডি গ্রুপে রয়েছে আর্জেন্টিনা, নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও আইসল্যান্ড। গ্রুপ পর্বের বৈতরণী পেরোতে একমাত্র আর্জেন্টাইনদের বাধা মনে করছেন সুপার ঈগলরা। কারণ তাদের রয়েছে একজন মেসি।

তবে ছোট ম্যাজিসিয়ানকে নিয়ে আতঙ্কে ভুগতে নিষেধ করেছেন এবোয়েগবে। বিশ্বকাপে বিশেষভাবে কোনো দল বা কোনো খেলোয়াড়কে ভয় পেতে নেই। আর্জেন্টিনা বা মেসিকেও ভয় পাওয়ার কারণ দেখছি না।

তিনি বলেন, মেসি সুপারম্যান নন, জাদুকরও নন। একটু চেষ্টা করলেই ডিফেন্ডাররা তাকে বোতলবন্দি করে রাখতে পারবেন। ওকে শুরুতে হতাশ করে দিতে পারলেই আমাদের স্বার্থ হাসিল হবে। এ জন্য রক্ষণভাগের খেলোয়াড়দের বলের ওপর সজাগ দৃষ্টি রাখতে হবে। ফুটবল একটি মানসিক গেম। মেন্টালি আমাদের এগিয়ে থাকতে হবে, তা হলেই আর্জেন্টিনাকে ধরে ফেলা যাবে।

ক্যারিয়ারে অসংখ্যবার নাইজেরিয়াকে বাঁচিয়েছেন সানডে। দলের জরুরি মোমেন্টে রক্ষণভাগের দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। তার মতে, গ্রুপ পর্বের লড়াইয়ে আতঙ্ক ছড়াতে পারে ক্রোয়েশিয়াও। তবে বাধা পেরিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠবে আফ্রিকার ফুটবল পরাশক্তি।

LEAVE A REPLY