ভোলায় আওয়ামীলীগের গণতন্ত্র রক্ষা দিবস পালন

0
453

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে গণতন্ত্র রক্ষা দিবস পালন করেছে আওয়ামীলীগ। দিবসটি উপলক্ষে শহরে বনাঢ্য র‍্যালি আর পথসভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার ১১টার টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি করা হয়। র‌্যালিটি জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

এর আগে র‍্যালিটি শহরের কে-জাহান মার্কেটের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়। পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম গোলদার। এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, ভোলা পৌর আওয়ামী লীগ সভাপতি নাজিবুল্লাহ নজু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম, স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম, প্রজন্ম লীগ সভাপতি মো. কামাল হোসেন, কৃষক লীগ সভাপতি মো. মামুন প্রমূখ। উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবু সায়েম, জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন, সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরা। এ সময় বক্তারা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনের মাধ্যমে এ দেশে গনতন্ত্র পুনরপ্রতিষ্ঠা লাভ করেছে। বিএনপির জোট সরকার এ দিনটিতে ভোট কেন্দ্র জালিয়ে দিয়ে নির্বাচনকে বানচাল করতে চেয়েছিলো। কিন্তু এ দেশের জনগন তা প্রতিহত করে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। তাই আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, আগামী দিনে বিএনপি জোট সরকার যদি এরকম ষড়যন্ত্রে লিপ্ত হয়, তাহলে এদেশের জনগনকে নিয়ে তার উচিত জবাব দেয়া হবে।

LEAVE A REPLY