লালমোহনে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৪

0
401

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি॥ লালমোহন উপজেলার বদরপুর ও রমাগঞ্জ ইউনিয়নে জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে।
মঙ্গলবার সকাল ৯ টায় বদরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চর টিটিয়া গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে আঃ গফুর ওরপে জামশেদ খাঁ, মোঃ মজনু ও ইব্রাহীমের উপর অতর্কিত হামলা করে প্রতিপক্ষ মনির, ফারুক, মোশারফ, হাচন আলী, খোকন, কামাল, অছিম খা, ইসমাইল, ছিদ্দিক, কয়ছর খা ও সোনা মিয়া। গুরুতর আহত জামশেদ খা, মজনু ও ইব্রাহীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন গফুর ওরপে জামশেদ খা জানান, প্রতিপক্ষ মনির গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার সময় প্রতিপক্ষ মনির, ফারুক, হাচন গংদের নেতৃত্বে অন্যান্য ক্যাডার বাহিনী তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় জামশেদ খা দৌড়ে গিয়ে ইব্রাহীমের ব্যবসা প্রতিষ্ঠানে উঠলে সেখানে দোকানদার ইব্রাহীমকেও মারপিট করে। ঘটনার সময় ক্যাডাররা ইব্রাহীমের দোকানের ক্যাশ ভেঙ্গে নগদ ১লাখ টাকা ও দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায়। অপরদিকে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের সফিউল্লাহর ছেলে মোঃ বাবুলকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ শাহে আলম ও শাহজাহান মেম্বার। সূত্র জানায়, সফিউল্লাহ গং ও শাহে আলম গংদের মধ্যে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। মঙ্গলবার দুপুর পৌনে ৩টায় বাবুলের মাথায় ধারালো দা দিয়ে আঘাত করে শাহে আলম ও শাহজাহান। ঘটনার পর পরই স্থানীয়রা বাবুলকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অবস্থার অবনতি ঘটলে দ্রুত বাবুলকে বরিশালে স্থানান্তর করা হয়।

LEAVE A REPLY