ভোলায় শিশু হত্যায় বাবা-ছেলেসহ চারজনের যাবজ্জীবন

0
21

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার চরফ্যাশনে শিশু হত্যা মামলায় বাবা-ছেলেসহ চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে তিন বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন- শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের জামাল উদ্দিন চৌকিদার, তার ছেলে মোস্তফা, ইকবাল ও ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নজীর আলি গাজীর ছেলে জয়নাল আবেদিন গাজী।

আদালত সূত্রে জানা যায়, ৩২ শতাংশ জমির বিরোধকে কেন্দ্র করে ২০১৩ সালের ২০ মে বিকেল ৫টায় পরিকল্পিতভাবে একই এলাকার বাসিন্দা মাওলানা আবদুল্লাহ আল নোমানের ১০ বছরের ছেলে কেফায়েত উল্লাহ রায়হানকে চৌকিদার বাড়ি সংলগ্ন ধান খোলা মাঠের পাশে গলা টিপে হত্যা করা হয়। আসামিরা এ হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে প্রবাহিত করার উদ্দেশ্যে লুঙ্গি দিয়ে পেঁচিয়ে রায়হানের মরদেহ বাঁশের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

পরবর্তীতে নিহত রায়হানের বাবা মাওলানা নোমান ২০১৩ সালের ১৫ জুন চরফ্যাশন জুডিশিয়াল কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি পর্যালোচনা শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

LEAVE A REPLY