ভোলা পৌরসভার ৩৫০ টি পয়েন্টে বসছে সিসি ক্যামেরা

0
804

আদিল হোসেন তপু/ ভোলা নিউজ ২৪ ডট নেট ॥ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, ভোলা পৌরসভা বর্তমানে বাংলাদেশের মডেল পৌরসভা। অচিরেই ভোলা পৌরসভাকে স্মার্ট পৌরসভা হিসাবে ঘোষনা করা হবে। ইতিমধ্যে গুগল ম্যাপ এর মাধ্যমে ভোলার ৩৫০ টি স্থান চিহ্নিত করা হয়েছে এর মধ্যে ভোলা পৌরসভার সকল স্কুল, কলেজ,মাদরাসা ও ভোলার সদর রোড সহ বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসানো হবে। এতে করে ভোলা পৌরসভা সিসি ক্যামেরার আওতায় চলে আসবে। কোথাও কোন নাশকতার ঘটনা ঘটলে সাথে সাথে আমরা বুঝতে পারব। এসময় তিনি ভোলা সরকারী কলেজে অচিরেরই ড্রেনেজ ব্যাবস্থা করে দেওয়ার ঘোষনা দেন।


আজ আজ ৫ ডিসেম্বর (মঙ্গলবার) ভোলা সরকারী কলেজের ২০১৭-১৮ শিক্ষা বর্ষের একাদশ ও অনার্স শিক্ষার্থীদের মেয়র নবীন বরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।
সকালে কলেজ ক্যাম্পাস মাঠে নবীন বরন অনুষ্ঠানে ভোলা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,

ভোলা সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: গোলাম জাকারিয়া, অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, শহীদ জিয়া আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ খালেদা খানম। এসময় আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন।


এসময় আরো উপস্থিত ছিলেন, এরব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন, মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম। ভোলা জেলা যুবলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান।
অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে নবাগত শিক্ষার্থীদের বরন করে নেন মেয়র। আলোচনা সভা শেষে স্থানীয় ও ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় দিন ব্যাপী চলে সাংস্কৃতিক অনুষ্ঠান ।

LEAVE A REPLY