প্রেসক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাবিব-অপু প্যানেল জয়ী

0
149

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।
ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাব নির্বাচন-২০২০’এ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ১১টি পদের জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন ২৫ জন প্রার্থী। মনোনয়ন যাচাই-বাছাই শেষে ১৩ প্রার্থীর মনোনয়ন বাতিল ও সাধারণ সম্পাদক পদে এক প্রার্থী মনোনয়ন প্রাত্যাহার করায় হাবিব-অপু প্যানেলের ১১ প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়।
সোমবার (২৮ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাছাই শেষে নির্বাচন পরিচালনা পরিষদ ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদস্য দোস্ত মাহমুদ ও অ্যাডভোকেট নুরুল আমিন নুন্নবী এ ঘোষণা দেন।
নির্বাচন পরিচালনা পরিষদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, ভোলা প্রেসক্লাবের ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে গত ১০ ডিসেম্বর তফসিল ঘোষণা করা হয়। সে অনুযায়ী ২৮ ডিসেম্বর মনোনয়ন যাচাই-বাছাই শেষে ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ হওয়ায় ও তাদের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।
কমিটির সভাপতি হলেন এম হাবিবুর রহমান, সহ-সভাপতি জুন্নু রায়হান, সাধারণ সম্পাদক অমিতাব অপু, সহ-সম্পাদক হোসাইন সাদী, কোষাধ্যক্ষ এম হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক এম ছিদ্দিকুল্ল্যাহ, ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো. তৈয়বুর রহমান, পাঠাগর সম্পাদক মো. মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য মো. নাছির লিটন ও মেজবসহ্ উদ্দিন শিপু। আগামী দু’বছর এ কমিটি ভোলা প্রেসক্লাবের কার্যক্রম পরিচালনা করবেন।
নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন জানান, ভোলা প্রেসক্লাব নির্বাচনে ১১টি পদে ২৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। মনোয়ন বাছাইয়ের শেষ দিনে নিয়োগপত্র, ক্লাবের চাঁদা আদায়ের রশিদসহ প্রয়োজনীয় কাগজ না থাকায় ১৩ প্রার্থীর মনোয়ন বাতিল ও সাধারণ সম্পাদক পদে এক জন মনোয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ১১ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়।

LEAVE A REPLY