ভোলায় মাইনুল হোসেন বিপ্লবের ৩৯তম জন্মদিন পালন

0
478

স্টাফ রিপোর্টার/ভোলা নিউজ ২৪ ডট নেট॥ ভোলায় আলোচনা সভা, দোয়া মোনজাত ও কেক কেটে টুটুল মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্ঠাতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তরুণ শিল্পোদ্যক্তা মাইনুল হোসেন বিপ্লবের ৩৯তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের নতুন বাজার মুসলিম ইনস্টিটিউট পাবলিক লাইব্রেরী মিলনায়াতনে টুটুল মেমোরিয়াল ক্লাবের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে টুটুল মেমোরিয়াল ক্লাবের সহ-সভাপতি মো. হারুনুর রশিদ বুলবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি ও ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মো, শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান লেলিন, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, মানব জমিন প্রতিনিধি ও ভোলা নিউজের সম্পাদক মো. মনিরুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বোচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা কৃষক লীগের সভাপতি মামুনুর রশিদ, টুটুল মেমোরিয়াল ক্লাবের সাধারণ সম্পাদ মোশারেফ হোসেন টুটুল, সদর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন প্রমূখ। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবুল কাশেম ও সংবাদ প্রতিদিন ভোলা প্রতিনিধি মো. ইকরামুল আলম।

LEAVE A REPLY