ভোলা জেলা জজ করোনায় আক্রান্ত,হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে

0
352

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার জেলা ও দায়রা জজ ডা. এ বি এম মাহমুদুল হক করোনা আক্রান্ত হয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত ভোলার জেলা জজ ড. এ বি এম মাহমুদুল হককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসছে বাংলাদেশ বিমান বাহিনী।

বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে তাকে ভোলা থেকে ঢাকায় আনা হচ্ছে বলে রোববার (২১ জুন) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিষয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম বলেন, এবিএম মাহমুদুল হকের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোলা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হচ্ছে।

তিনি বলেন, তার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি আজ আইনমন্ত্রী আনিসুল হককে জানানো হলে তিনি মাহমুদুল হককে দ্রুত ঢাকায় আনার ব্যবস্থা করেন। রাজধানীর ইউনিভার্সেল মেডিকেলে তার চিকিৎসা করা হবে।

এবিএম মাহমুদুল হক গত ১২ জুন করোনাভাইরাসজনিত রোগের লক্ষণে ভুগছিলেন এবং ভোলায় নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

তার অফিস স্টাফ,ভোলা নিউজ২৪ডটকম কে জানায় জেলা ও দায়রা জজ ডা. এ বি এম মাহমুদুল হক কিছুদিন আগে অসুস্থ অনুভব করলে ঢাকায় করোনা টেষ্ট করালে সে রিপোর্ট নেগেটিভ আসে।তার কিছুদিন পরে অসুস্থ অনুভব করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তিনি আবারো করোনা টেস্ট করায় সে টেষ্টের রিপোর্ট আজ পজেটিভ আসার পরে তিনি অসুস্থ হয়ে পড়েন তার স্বাস্থ্যের অবনতি ঘটায় তাকে হেলিকপ্টার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

LEAVE A REPLY