ভোলায় মাদক বিরোধী পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৫

0
489

ভোলা নিউজ ২৪ ডট নেট : সারাদেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ও পক্ষিয়া ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাজাঁসহ ২জনকে আটক করেছে থানা পুলিশ। ২৫ই মে শুক্রবার রাত্র অনুমান ৯টা ৩০ মিনিটে পক্ষিয়া ৯নং ওয়ার্ডে বোরহানউদ্দিন এসআই আজিজুর রহমান, এএসআই জসিম, এএসআই জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে স্থানীয় আজিজ হাওলাদারের ছেলে মো: পাবেলকে ৪পিস ইয়াবাসহ আটক করে।
একই দিনে কাচিয়া ১নং ওয়ার্ডে এসআই অশোক কুমার বর্মন, এসআই দুলাল, এএসআই লিটন সঙ্গীয় ফোর্সসহ ২০গ্রাম গাজাঁসহ স্থানীয় আবি আব্দুল্লাহর ছেলে মো: দুলালকে আটক করে।
এ বিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিম কুমার সিকদার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, (২৬মার্চ) আটককৃতদেরকে আদালতে প্রেরন করা হয়েছে। আর আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে, ভোলার মনপুরায় নিজ বাড়িতে ইয়াবা সেবনের সময় বর্তমান ইউপি মেম্বারসহ একজনকে আটক করে পুলিশ। এই সময় পুলিশ আটককৃতদের কাছ থেকে ৪ পিচ ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। শুক্রবার রাত ১১টার সময় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৬নং ওয়ার্ডে মেম্বারের বাড়িতে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ কবির ও একই ইউনিয়নের বাসিন্দা নুর আলম। মনপুরা থানার ওসি শাহীন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ইয়াবা সেবন অবস্থায় আসামীদের কবির মেম্বারের বাড়ি থেকে আটক করা হয়। আসমীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
অন্যদিকে, ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহাম্মদপুর এলাকা থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ১.৩০ মিনিটের সময় ০৫পিস ইয়াবাসহ আঃ বারেক (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আটক মাদক ব্যবসায়ী আঃ বারেক আহাম্মদপুর ইউনিয়নের হযরত আলীর ছেলে।
দুলারহাট থানা সূত্রে জানা যায়, থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারীর নির্দেশে, এএস আই বিল্লাল এর নের্তৃত্বে মাদক বিরোধী অভিযানে ০৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন। এব্যাপারে দুলারহাট থানায় মাদক মামলা দায়ের করা হয়। মাদক বিরোধী আইনে মামলা নং (০৭) তারিখ ২৬.০৫.২০১৮।

LEAVE A REPLY