ভোলায় ঢাকা ট্রিবিউন কর্মকর্তা নাজিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পথ সভা

0
433

ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলার ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশন সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা ট্রিবিউন পত্রিকার প্রধান বিজ্ঞাপন কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিনকে হত্যাকারী ঘাতক বাসচালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
২৬ মে (শনিবার) সকালে ভোলা প্রেসকাবের সামনে ঐক্যতান ৯২, বন্ধু ৯২ ও ভোলা জেলা নাগরিক কমিটির আয়োজনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়।
বন্ধন ও পথ সভায় বক্তব্য রাখেন, ঐক্যতান ৯২ আহবায়ক নাজিউর রহমান ডিগ্রি কলেজ প্রভাষক কামাল হোসেন শাহীন, ঐক্যতান ৯২ এর সালেহ রনক, জিয়াউল ইসলাম, সমাজ সেবক মোশারেফ হোসেন, ওবায়দুল হক মহাবিদ্যালয়ের প্রভাষক রাশেদ হোসেন, জিনাত রেহানা, আবৃত্তি শিল্পী জাবেদ ইকবাল, ভোলা জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এম এম বাহাউদ্দিন। এসময় মানবন্ধনে অংশগ্রহন করেন ভোলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
এসময় বক্তারা, কঠোর আইন প্রনয়নের মাধ্যমে ঘাতক বাসচালকের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও ক্ষতিগ্রস্থ নাজিমের পরিবারকে হাই কোর্ট কৃর্তক ঘোষিত ১ কোটি টাকার পূরন দ্রুত দেওয়ার দাবী জানান। বক্তারা বলেন নাজিমের ২ কন্যাকে বড় কেরে তোলার ভার রাষ্ট্রকে নিতে হবে। সামনে কেউ যেন নাজিমের মত  দুর্ঘটনার শিকার না হয় তাই কঠোর আইনের প্রয়োগ করতে হবে। রাষ্ট্রকে ড্রাইভারদের লাইসেন্স দেওয়ার ক্ষেত্রে সচেতন হতে হবে। কেবল মাত্র গরু ছাগল চিনলে ড্রাইভিং লাইসেন্স দিলে চলবে না তাকে মানুষ চিনতে হবে।

LEAVE A REPLY