ভোলায় বিজয় উৎসব শুরু

0
268

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটনেট।। ভোলায় মহান বিজয় দিবসে বিজয় উল্লাস উৎসব শুরু হয়েছে। আজ রোববার বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে উৎসবের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।

সকালে বিজয় উৎসব শুরুতে সকালে কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে ভোলার উপ শহর বাংলাবাজার একটি বনার্ঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি বাংলাবাজার এলাকা প্রদক্ষিন করে কলেজ প্রঙ্গনে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় কলেজ অধ্যক্ষ মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান  আবদুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কলেজ গভর্নিংবডির সভাপতি মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, বাংলাবাজার ফাতেমা খানম কলেজ এর গভর্নিংবডির কমিটির সদস্য মো: কামাল হোসেন ও অনুষ্ঠানের আহ্বায়ক কবি হাওলাদার মাকসুদ। পরে কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে  সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক,কোরিও গ্রাফি ,আলোচনা ও আবৃত্তির মধ্য দিয়ে নানা আয়োজন উৎসবকে মুখরিত করে তোলে। আলোচনা সভায়  বক্তরা বলেন, জাতির মুক্তিকামী মানুষের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও আমাদেও বিজয় ধরে  রাখার জনই দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে হবে। এ সময় বক্তারা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকে স্মরণ করেন।

কলেজ শিক্ষক রেহানা  ফেরদৌস ও খাদিজা আক্তার স্বপ্নার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থী ও খ্যাতনামা শিল্পীরা অংশ নেন।

LEAVE A REPLY