ভোলা জেলা ও দায়রা জজ ড.এ.বিএম.মাহমুদুল হক এর উদ্যোগে এন্ট্রি স্প্রে স্থাপন

0
269
রাকিব উদ্দিন অমি।।ভোলা বিচার বিভাগের উদ্যোগে করোনা প্রতিরোধে মাননীয় জেলা ও দায়রা জজ জনাব ড.এ.বিএম.মাহমুদুল হক এর উদ্যোগে জজ কোটের প্রবেশ পথে সকলকে জীবাণুমুক্ত করার জীবানুনাশক এন্ট্রি স্পেয়ার স্থাপন করা হয়েছে।
ভোলা নিউজ২৪ডটকম
রবিবার সকালে কোটের প্রবেশ পথে এটি স্থাপন করা হয় এছাড়া জেলা ও দায়রা জজ জনাব ড.এ.বিএম.মাহমুদুল হক এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব শরীফ মোঃ সানাউল হক সকালে সকল কর্মচারীদের মাঝে কাপড়ের তৈরী মাস্ক বিতরণ করেন। জেলা জজের নতুুুন নতুন কার্যক্রমে করোনা কালিন সময় কর্মচারীদের কাজের আগ্রহ বৃদ্ধি পাবে বলে জানান কর্মচারীবৃন্দ। এমনিতেই প্রায় দু মাস বন্ধ থাকার কারণে কাজে ব্যাঘাত ঘটে। তার মধ্যে করোনা ভাইরাসের ঝুঁকি নিয়ে অফিস করতে হচ্ছে জজকোর্টের বিভিন্ন শাখার কর্মচারীদের এই কর্মচারীদের কথা ভেবেই ভাইরাস প্রতিরোধে নানান সচেতনতামুলক সামগ্রী বিতরন করায় খুশি কর্মকর্তা কর্মচারী এ উদ্যোগে সাধারণ মানুষ ও সাধুবাদ জানিয়েছে।
প্রসঙ্গত,গত কিছুদিন থেকে সরকারি সব  অফিস খুলে দেওয়া হয় সীমিত আকারে চলে কার্যক্রম   সরকারি বিধি মেনে কর্মচারী ও সাধারন জনগনের কথা ভেবে জেলা জজ  আদালতের গেইটে করোনা এন্ট্রি স্পেয়ার স্থাপন করেন যা প্রবেশ পথে সকলকে জীবাণুমুক্ত করা হবে। এছাড়া অফিস চত্ত্বর পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত রাখতে মোটর-সাইকেল গেরেজ করে একত্রে সকল যানবাহন জীবাণুনাশক স্প্রে দিয়ে প্রতিদিন জীবাণুমুক্ত করা হয়।
বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন,ভোলা জেলা শাখা প্রচার সম্পাদক মোঃ আমজাদ হোসেন বলেন, বর্তমান জেলা ও দায়রা জজ মহোদয় ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মহোদয়ের হাত ধরে সময়োপযোগী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে আমাদের জেলা জজ আদালত নবরুপ লাভ করে তারা সবার মন জয় করেছেন।এর ধারাবাহিকতা আগামীতে ও বজায় থাকবে,এই আশাবাদ ব্যক্ত করি।
এছাড়া আদালতের প্রবেশদ্বারে এবং গুরুত্বপূর্ন স্থানে  বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ভোলা এর পক্ষ্য থেকেও করোনা প্রতিরোধে সতর্কতামূলক নানা ধরনের পোষ্টার-ব্যানার দেয়ালে ঝুলিয়ে দিয়েছেন।

LEAVE A REPLY