হকারকে মারধর, ভোলা টাইমস পত্রিকার সম্পাদক গ্রেপ্তার

0
120

ডেক্স :ভোলা  নিউজ ২৪ ডট কম সংবাদপত্র বিপণন কর্মীকে (হকার) মারধর ও মাদক মামলায় ভোলা টাইমস নামে স্থানীয় একটি পত্রিকার সম্পাদককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আলী জিন্নাহ রাজীব।

মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তারের পর বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়।

এদিকে, আলী জিন্নাহ রাজীবের বিচার দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত রোববার রাতে হকার মাকসুদুর রহমান ও মো. আসলামকে নিজ অফিসে ডেকে নিয়ে মারধর করেন রাজীব। পত্রিকা বিক্রির টাকা না দেওয়ায় লোহার রড দিয়ে পিটিয়ে মাকসুদের হাত ভেঙে দেওয়া হয়। এ ঘটনায় মঙ্গলবার মাকসুদ বাদী হয়ে সম্পাদক রাজীবের বিরুদ্ধে মামলা করেন। পরে রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এরপর বুধবার দুপুরে আমানতপাড়ায় তার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় তিনটি ল্যাপটপ, সিসি ক্যামেরা, একটি ডেস্কটপ, ইয়াবা সেবনের সরঞ্জাম ও দুই বোতল চোলাই মদ উদ্ধার করা হয়। আদালতের নির্দেশে রাজীবের বাসায় অভিযান চালানো হয় বলে ভোলা থানার পরিদর্শক আরমান জানিয়েছেন।

এদিকে, বুধবার দুপুরে জেলা হকার্স ইউনিয়ন ভোলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে রাজীবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় মামলার বাদী মাকসুদ অভিযোগ করেন, সংবাদপত্রের আড়ালে রাজীব মাদক ব্যবসা করেন।

সংবাদ সম্মেলনে হকার্স ইউনিয়নের সভাপতি মোখলেসুর রহমান সুমন, সম্পাদক মো. মনিরসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন শেষে হকাররা বিক্ষোভ মিছিল করেন।

রাজীবের বাসা থেকে মাদক উদ্ধারের ঘটনায় আরও একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন।

LEAVE A REPLY