প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপের কারনে মানুষ যত্নবান ও নিরাপদ থাকার চেস্টা করছে: তোফায়েল আহমেদ

0
324

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম॥সাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস একটি মারাত্মক অবস্থার সৃষ্টি করেছে। এটা বৈষিক ব্যাপার,এটা শুধু বাংলাদেশের একার সমস্যা নয়। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ও গৃহিত পদক্ষেপের কারনে বাংলাদেশের মানুষ মোটামুটি যত্নবান ও নিজেকে নিরাপদ রাখার চেস্টা করছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন। তোফায়েল আহমদের পক্ষে বিতরনের জন্য জেলা আ’লীগ নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আ’লীগ সভাপতি-সম্পাদকের হাতে এ ত্রান সামগ্রী তুলে দেয়া হয়।
তোফায়েল আহমেদ বলেন, করোন পরিস্তিতির কারনে অনেকদিন ধরে গরীব দুখী মানুষ অনেক কঠিন সময় পার করছে, সেই সব মানুষের ঘরে ঘরে আমরা ত্রান পৌছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এ অবস্থা চলমান থাকবে ততদিন পর্যন্ত আমরা সাধ্যমত দরিদ্র মানুষকে সহযোগীতা করবো।
এ সময় তিনি প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার আহব্বান জানিয়ে বাজারে ভীড় এড়িয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সকলকে নিরাপদে থাকার কথা বলেন।


ইউনিয়ন ও প্রতিটি গ্রামে দরিদ্র মানুষের ঘরে ঘরে তোফায়েল আহমদের ব্যক্তিগত তহবিল এ ত্রান বিতরন শুরু হয়। জেলা সদরের ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল, ৭ কেজি আলু, ২ কেজি ডাল, এক কেজি পেয়াজ ওএকটি করে সাবান দেয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরকালে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজলো আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY