ভোলায় পুলিশের “ওপেন হাইস ডে পালিত

0
352
স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ভোলায় পুলিশের “ওপেন হাইস ডে”তে এসপি মোকতার হোসেন সমাজ থেকে অন্যায় প্রতিরোধে ধর্মিয় অনুশাসন মেনে চলতে হবে
সমাজ থেকে মাদক ,সন্ত্রাস ,দুর্নীতি,চাদাবাজ,জঙ্গিবাদ সহ সকল অন্যায় প্রতিরোধে ধর্মিয় অনুশাসন মেনে চলা অত্যন্ত জরুরি। পিতামাতা যদি শিশুকালেই সন্তানকে নৈতিক শিক্ষা দেয় এবং সন্তান যদি ধর্মিয় অনুশাসন মেনে চলে তাহলে সমাজ থেকে সকল অন্যায় অনিয়ম দুর হবে। ইসলাম সহ সকল ধর্মেই মাদক ,সন্ত্রাস, দূর্নীতির প্রতি কঠোর নিষেদ আছে। তাই সমাজ থেকে অন্যায়  দুর করতে শিশুদেরকে সঠিক ভাবে ধর্মিয় শিক্ষা দিতে হবে। এর পাশাপাশি পরিবারে সবাই ধর্মিয় অনুশাসন, নৈতিকতা, নাগরিক দায়িত্ব মেনে চলতে হবে।
 পুলিশ সেবা সপ্তাহ- ২০১৯ উপলক্ষে ভোলা সদর মডেল থানা কতৃক আয়োজিত “ওপেন হাউস ডে ”এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন এই কথা বলেন। এ সময় তিনি আরো বলেন , পুলিশ জনগনের বন্ধু ,জনগনের সেবক।
সমাজ থেকে মাদক ,সন্ত্রাস,জঙ্গিবাদ, চাদাবাজ  প্রতিরোধে পুলিশ কে সহযোগিতা করতে হবে। সবাই যদি পুলিশকে সহযোগিতা করো তাহলে সমাজ থেকে অপরাধ নির্মুল করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ ও দূর্নিতি এই ৪ বিষয়ে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। এসমস্থ অপরাধে যেই জরিত হোক কেউই ছাড় পাবে না । সবাইকে আইনের আওতায় আনা হবে। তাই যারা এই সমস্থ অপরাধের সাথে জরিত তারা যদি অপরাধ ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে না আশে ,তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
ভোলা সদর মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা মো: ছগির আহমদের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল্লাহ আল মামুন ,বিটিভির জেলা প্রতিনিধি এম এ তাহের ,  ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান ,প্রেস ক্লাস সম্পাদক  অমিতাভ অপু,ভেলুমিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার।
সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ সাব্বিরের স ালনায় এসময় ওসি ডিবি শহিদুল ইসলাম সহ ভোলা সদর থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আব্বাস নামে এক মাদক ব্যাবসায়ি পুলিশ সুপারের হাতে আত্বসর্মপন করে।

LEAVE A REPLY