ভোলায় জলদস্যু ও কোস্টগার্ডের গুলি বিনিময় ৩টি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ জলদস্যু বাহিনীর প্রধানসহ তিনজন গ্রেফতার

0
14

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় ডাকাতির প্রস্তুতির সময় তিনটি দেশীয় পিস্তল ও ৪টি দেশীয় ধারালো অস্ত্রসহ জলদস্যু বাহিনীর প্রধান জাহাঙ্গীর আলমসহ তিন জলদস্যুকে গ্রেফতার করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। আজ সোমবার (৭ জুন) বিকেলে ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের চর মদনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, দূর্ষর্ধ জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর আলম (৪৫), তার দলের সদস্য নুরে আলম (৩৯) ও আব্দুর রহিম (৪৭)। তারা সবাই লক্ষ্মীপুর জেলার কমল নগর থানার বিভিন্ন এলাকার বাসিন্দা।

কোস্টগার্ড দক্ষিণ জোনের লে. এস. এম তাহসিন রহমান জানান, দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের চর মদনপুর এলাকার মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। পরে জাহাঙ্গীর আলম ও তার সঙ্গী সদস্যরা আমাদের দেখতে পেয়ে গুলি ছোড়ে। এতে আমরাও আত্মরক্ষায় ১১ রাউন্ড পাল্টা গুলি ছোড়ি। পরে জলদস্যুদের গুলি শেষ হয়ে গেলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে আমরা তাদের ধাওয়া করে গ্রেফতার করি। এসময় তাদের কাছ থেকে ৩টি দেশীয় পিস্তল ও ৪টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উভয় পক্ষের গুলি বিনিময়ে কেউ আহত হয়নি। এছাড়াও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY