ভোলায় আন্তর্জাতিক ভলেন্টিয়ার দিবস পালিত

0
304

স্টাফ রিপোর্টার।। ভোলায় বর্নাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে ভোলা রেড ক্রিসেন্ট ইউনিট ও সামাজিক সংগঠন ইউথ পাওয়ার ইন বাংলাদেশ এর আয়োজনে আন্তর্জাতিক ভলেন্টিয়ার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে (৫ ডিসেম্বর) সকালে ভোলা সরকারি কলেজ থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালী শেষে ভোলা সরকারি কলেজে দিবসটি উপলক্ষে শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভোলা সরকারি কলেজ রোভার স্কাউট ও অংশ গ্রহন করে।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজ রেডক্রিসেন্ট ইউনিট এর সম্পাদক ও ভোলা সরকারি কলেজ এর প্রভাষক জামাল উদ্দিন, ভোলা সরকারি কলেজ রেড ক্রিসেন্ট ইউনিট যুব উপ-প্রধান মোঃহৃদয়, যুব সদস্য ইলিয়াস, নোমান, রাকিব সহ আরো অনেকে।

বক্তারা বলেন যুবকরাই একটি দেশকে উন্নত শিখরে পৌঁছে দিতে পারে। তারা যেমন ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকে তেমনি খারাপ কাজের সাথে লিপ্ত হয়ে পরে  বিশেষ করে জঙ্গিবাদ, ইভটিজিং,  মাদক, খুন, চাঁদাবাজি সহ দেশ বিরোধী কাজে লিপ্ত হয়ে থাকে। তাই এসব দেশবিরোধী কাজে যেন যুবসমাজ  লিপ্ত না হয় তাই যুব সমাজকে বিভিন্ন সেচ্ছামূলক কাজে অংশ গ্রহন করতে হবে। দেশের প্রয়োজনে যুবকরা সংগঠিত হয়ে যেকোন  দূর্যোগ মোকাবেলা করতে সক্ষম হবে।

LEAVE A REPLY