ভোলায় কোস্ট ট্রাস্ট এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

0
335

অদিল হোসেন তপু।।

“এসো মিলি প্রানের উৎসবে এই স্লোগানকে সামনে রেখে ভোলায় বে-সরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।শুক্রবার দিনভর আনন্দ ও উৎসব  মুখর পরিবেশের মধ্যে দিয়ে লালমোহন আজাহার উদ্দিন  ডিগ্রি কলেজ মাঠে এই বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজনে কোস্ট ট্রাস্টের বিভিন্ন প্রকল্পে,মাইক্র কেডিট, রেডিও মেঘনা, চরাঞ্চলের বিভিন্ন ব্রাঞ্চ দুই শতাধিক কর্মী ও তাদের পরিবারের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলো। দিনভর আয়োজনের মধ্যে ছিলো- ছোটদের বিস্কুট দৌড়,স্টাফদের ও শাখা হিসাব রক্ষকদের  ১০০ মিটার দৌড়, মেয়েদের আতœরক্ষা,বালিশ অপসারন খেলা,বিএমদের মোরগ লাড়াই, প্রেজেক্ট স্টাফ স্মৃতি শক্তি পরীক্ষা,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মধ্যাহ্নভোজ শেষে র‌্যাফেল ড্র, ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরনী,ও আলোচনা সভা।এসময় উপস্থিত ছিলেন- কোস্ট ট্রাস্ট হেড একাউন্ট মো: শাহাবুদ্দিন, হেড (সিও) মো: ফরিদ,আইসিটি  হেড আবারুল ইসলাম, কোস্ট ট্রাস্ট উজ্জীবিত প্রকল্পের পিসি খোকন চন্দ্র শীল,আরপিসি আব্দুর রব,আরপিসি নোয়াখালি ব্যাঞ্চ এর মো: নূরে আলম, কোস্ট ট্রাস্ট এর (আইইসিএম) প্রকল্পের প্রকল্প সমন্ময়কারী মিজানুর রহমান, (আইইসিএম) প্রকল্পের সহকারী প্রকল্প সমন্ময়কারী দেবাশীষ মজুমদার,এডভোকেসি ও মিডিয়া অফিসার আদিল হোসেন, উপজেলা মনিটরিং অফিসার মনিরুল ইসলাম প্রমুখ।

পেশাগত কর্মব্যস্ততার মাঝে বার্ষিক এই মেলবন্ধন কর্মকর্তা-কর্মচারীদের ও তাদের পরিবারের মাঝে পারস্পরিক যোগাযোগ ও সহমর্মিতাকে আরও বৃদ্ধি করবে। তিনি বলেন,   কর্মকর্তা, কর্মচারীদের সততা,দক্ষতা,আন্তরিকতা, নিষ্ঠার বিনিময়ে কোস্ট ট্রাস্ট সাফল  ভাবে উপকূলীয় অঞ্চলে কাজ করে যাচ্ছে। আগামী দিনে নিষ্টা আন্তরিকতার সাথে কাজ করে নিজেদের ও প্রতিষ্ঠানের, প্রকল্পের সাফল্য নিয়ে আসতে নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার আহবান জানায়।

LEAVE A REPLY