বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন,ভোলার কমিটি গঠন

0
373

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের ভোলা জেলার অনলাইন সম্পাদক ও প্রকাশকদের কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ভোলা সদর রোডের তালুকদা ভবনের ৩য় তলায় অস্থায়ী কার্যালয়ে বিডিমিরর সেভেন্টিওয়ান ডটকম এর প্রকাশক ও প্রধান নির্বাহী এম এ আহাদ চৌধুরী তুহিনের সভাপতিত্বে সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
এতে বিডিমিরর সেভেন্টিওয়ান ডটকম এর প্রকাশক ও প্রধান নির্বাহী এমএ আহাদ চৌধুরী তুহিনকে সভাপতি, ভোলা টুডেব্লকস্পট ডটকম সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট শাহাদত হোসেন শাহিনকে সিনিয়র সহ সভাপতি, ভোলা বাণী ডটকম সম্পাদক ও প্রকাশক খলিল উদ্দিন ফরিদকে সহ সভাপতি, ভোলা নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক, ভোলা নিউজ ডটনেট প্রকাশক আরিফ উদ্দিন রণিকে যুগ্ম সম্পাদক, ভোলার সংবাদ ডটকম সম্পাদক ও প্রকাশক মো. ফরহাদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ভোলার আলো ডটকম সম্পাদক ও প্রকাশক আল-আমিন এম তাওহীদ অর্থ ও দপ্তর সম্পাদক, ভোলা প্রতিদিন ডটকম প্রকাশক সাখায়াত শাকিল প্রচার সম্পাদক, ডব্লিউনিউজ থ্রিক্সিটিন ডটকম সম্পাদক ও প্রকাশক সাগর চৌধুরী ও স্বদেশবাণী ডটকম প্রকাশক আঃ রহমান তুহিনকে নির্বাহী সদস্য, লালমোহন বিডি নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান, ক্রারাইম বাংলা নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক এমএ হান্নান, সেভেন্টিওয়ান বিডি নিউজ লাইভ সম্পাদক ও প্রকাশক আদিত্য জাহিদ চৌধুরীকে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটি বনপার সভাপতি সামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক রোকন উজ্জামান রণি। এই আগামী ২ বছর পর্যন্ত কার্যাক্রম পরিচাল না করবেন।

বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) ভোলা জেলা কমিটি কেন্দ্রীয় কমিটির সাথে একমত হয়ে ভোলা জেলা থেকে প্রকাশিত সকল অনলাইন নিউজ পোর্টাল মালিকদের অধিকার আদায়ের একটি শক্তিশালী সংগঠন হিসেবে কাজ করতে বদ্ধ পরিকর থাকবে। নিউজ পোর্টাল মালিকদের স্বার্থ সংরক্ষণ করা এবং অনলাইন সাংবাদিকতার সাথে জড়িত লেখক, কলামিষ্ট, প্রকাশক, সম্পাদক, সাংবাদিক ও কলাকোশলৗদের পেশাদারিত্ব উন্নয়ন ও সমন্বয় সাধন সহ অনলাইন নিউজ পোর্টাল রেজিষ্ট্রেশন পাওয়া সহ সকল সুযোগ-সুবিধার ব্যবস্থা করার জন্য কাজ করবেন।
এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ভোলা জেলায় কর্মরত অনলাইন, প্রিরিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

LEAVE A REPLY