নালিশ না দিয়ে জনগণের কাছে যান: বিএনপিকে কাদের

0
485

ভোলা নিউজ ২৪ ডটনেট : বিএনপিকে বিদেশিদের কাছে নালিশ না করে দেশের মানুষের সমর্থন নেয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে নালিশ দিচ্ছে কিন্তু জনগণের কাছে যাচ্ছে না। তারা আন্দোলন করতে চাইলে করুক। তবে জনগণের কাছে গিয়ে জনসমর্থন নিতে হবে।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াপুর এলাকায় ঢাকা বাইপাস সড়ক মেরামত কাজের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপির চার দফা দাবির বিষয়টি নাকচ করে দিয়ে তিনি বলেন, বিএনপি নির্বাচন করবে কি করবে না সেটা তাদের ব্যাপার। যথাসময়ে নির্বাচনের প্রক্রিয়া অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। কারো জন্য নির্বাচন থেমে থাকবে না। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনকে সরকার সব প্রকার সহায়তা করবে।

প্রধানমন্ত্রীর পদত্যাগের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘পৃথিবীর কোনো গণতান্ত্রিক দেশে নির্বাচনের আগে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হয় এমন কোনো নজির নেই। তাই প্রধানমন্ত্রীর পদত্যাগের কোনো প্রশ্নই আসে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

এ সময় উপস্থিত ছিলেন, সড়কের ঢাকা বিভাগ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, নারায়ণগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলিউল হোসেন, ভিটিকান্দি সাব ডিভিশনের উপ-প্রকৌশলী মো. শাহরিয়া আলম প্রমুখ।

LEAVE A REPLY