ভোলার রাজাপুর ইউনিয়নে অবশেষে নৌকা প্রতিকের জয়

0
670

আদিল হোসেন তপু
অবশেষে ভোলার ১নং রাজাপুর ইউনিয়নে নির্বাচন শেষে হওয়ার দীর্ঘ দেড় বছর পর নৌকা প্রতিকের প্রার্থী মো. মিজানুর রহমান খানকে নির্বাচন কমিশন বিজয়ী ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে।
তার আলোকে রোববার জেলা প্রশাসক কার্যালয়ের হল রুমে মো. মিজানুর রহমান রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন করেন। জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন তাকে শপথ বাক্য পাঠ করান।
শপথ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গত ৫ সেপ্টেম্বর ২০১৭ইং তারিখে নির্বাচন কমিশন একটি সংশোধনী গেজেটের মাধ্যমে ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মো. মিজানুর রহমান খানের নাম ঘোষনা করে।
এর আগে ২০১৬ সালের ৩১ মার্চ ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলার রাজাপুর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী মো. মিজানুর রহমানকে ৯৩ ভোটে পরাজিত করে আনারস প্রতিকের প্রার্থী মো. রেজাউল হক মিঠু চৌধুরী বিজয় হয়। পরে ইউনিয়নটির ৪, ৫ ও ৬নং কেন্দ্রের ভোট পুনরায় গননার আবেদন জানিয়ে নির্বাচনি ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন নৌকা প্রতিকের প্রার্থী মিজানুর রহমান খান। নির্বাচনি ট্রাইবুনাল সকল কিছু পর্যালোচনা করে সর্বশেষ মিজানুর রহমান খানকে ৭৭ ভোটে বিজয়ী ঘোষনা দেয়।

LEAVE A REPLY