ভোলায় জমিজমা এবং আধিপত্য বিস্তার নিয়ে যুবককে পিটিয়ে হত্যা আটক ৪

0
7

নিজস্ব প্রতিবেদক :: ভোলায় জমিজমার বিরোধ এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তারেক মাহমুদ বাবু নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। এ ঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ।

 

গত ২৭ মার্চ রাতে সদর উপজেলার রাজাপুরে রাত সাড়ে ৮টায় ক্লোজার বাজার সংলগ্ন রাস্তায় এই হত্যার ঘটনা ঘটে। থানা পুলিশ এবং স্থানীয়রা জানায়,দীর্য দিন ধরে ঐ বাজারেই জমিজমা নিয়ে স্থানীয় একটি গ্রুপের সাথে দন্দ ছিলো। এ ছাড়া মাদক নিয়েও বেশ কিছুদিন ধরে তিনটি গ্রুপের মাঝে একাধিক বার সংঘর্ষের ঘটনা ঘটে। তারই রেশ ধরে গতকাল ২৭ মার্চ রাতে শহর থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে অটোরিক্সায় করে বাড়ি যাবার পথে রাস্তার উপর গাছের গুড়ি ফেলে তারেক বাবুর রিক্সার পথরোধ করে  দূর্বত্তরা। কিছু বুঝে উঠার আগেই হামলা চালায়। এসময় তারেক মাহমুদ বাবুকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে এবং পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ইলিশা ফেরিঘাটে অবস্থা খারাপ হয়। পূনরায় সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করে। ঘটনার পর পুলিশ রাতেইঅভিযান চালিয়ে মিজানুর রহমান হারুন,তরিকুল ইসলাম রনি,কামরুল ইসলাম ও আলাউদ্দিন নামের ৪জনকে আটক করে পুলিশ।

 

এদিকে নিহতর পরিবার এবং গ্রামে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারীতে একাকার হয়ে যায় গ্রামের মানুষ। সবাই অবাক কেন হত্যাকান্ড। হত্যার সুষ্ঠ তদন্ত করে সঠিক অপরাধীদের বিচাঁর দাবী এলাকাবাসীর।

এবিষয় রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম মিঠু চৌধুরী বলেন,দীযর্ দিন ধরেই বিরোধ ছিলো ক্লোজার বাজারের দোকান নিয়ে। এছাড়া মাদক এবং এলাকার আধিপত্য বিস্তার নিয়ে প্রায় সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কিছু দিন এলাকায় পুলিশী পাহারা পর্যন্ত ছিলো। বিষয়টি খুবই দুংখজনক। এলাকাকে সন্ত্রাস এবং মাদকমুক্ত করা খুবই জরুরী।

 

অপরদিকে এঘটনায় সদর মডেল থানা পুলিশ রাতেই অভিযান চালিয় ৪জনকে আটক করে থানায় নিয়ে আসে বলে সদর মডেল থানার ওসি মো: শাহীন ফকীর জানান। তিনি আরো বলেন,বাকী আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। মামলার প্রকৃইয়া চলছে।

 

LEAVE A REPLY