ভোলায় ৩৬৫ জনকে জেল-জরিমানা : মাঠে নেমেছে নৌ-বাহিনী

0
35

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলায় লকডাউনের তৃতীয় দিনে মাঠে নৌ-বাহিনী। অব্যাহত রয়েছে পুলিশের ততপরতা। এছাড়া ২দিনে ৩৬৫ জনকে অর্থদন্ড ও কারাদন্ড দিয়েছে মোবাইল কোর্ট।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট রায়হানুল ইসলাম এর নেতৃত্বে নৌ-বাহিনী শহরে টহল শুরু করে। এসময় তারা শহরের বাংলাস্কুল মোড়ে অবস্থান নিয়ে সাধারন মাউষকে সচেতনতা সৃস্টি এবং রাস্তায় বের হবার জন্য জিঞ্জাসা করে পথচারীদের। এসময় প্রচারনা চালায় মাইক দিয়ে। নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা মটরসাইকেল থামায় এবং বীনা যথাযথ উত্তর দিতে না পারায় অনেককে জরিমানা করা হয়। তবেশহরতলী এবং কাচাঁ বাজার গুলোতে গেলে স্বাস্থ্যবিধি মানার প্রবনতা লক্ষ করা যায় না।

এসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নৌ-বাহিনীর লে:কমান্ডার জানজিম বলেন,দুই পাশ থেকে সহযোগীতা আসবে তখনই আমরা সফল হব।  আমরা যে ভাবে কস্ট করে মাঠে নেমেছি আমাদের কথাগুলো সুন্দর ভাবে জনগন শুনেন তা হলেই তখনই আমরা সফল হব।

অপরদিকে মোবাইল কোর্ট এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট রায়হানুল ইসলাম বলেন,আমাদের ২০জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে মাঠে কাজ করছে। গত ২দিনে ৩৬৫জনকে জেল-জরিমানা করা হয়েছে। আদায় করা হয়েছে প্রায় ৩লাখ টাকা। এর পরেও কঠোরতা দরকার হলে সরকার হবে।

LEAVE A REPLY