ভোলায় পুলিশী বাঁধায় বিএনপির গণমিছিল

0
9

ভোলা নিউজ ২৪ ডটকম :: কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ভোলায় পুলিশী বাঁধার মধ্যেও বিএনপির নেতাকর্মীরা গণমিছিল ও সমাবেশ করেছে।

 

আজ ১৩ ডিসেম্বরবেলা সাড়ে ১১টায় শহরের মহাজনপট্রিস্থ্য জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি গণমিছিল বের হয় । মিছিলটি শহরের সদর রোড বরিশাল দালাল এর সামনে আসলে পুলিশ বাঁধা দেয়। পুলিশী বাঁধা উপেক্ষা করে সেখানেই তাৎক্ষনিক সমাবেশ করে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম। এসময় তিনি বলেন,আমাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না। দেশের মানুষের পক্ষে কথা বলতে গিয়ে পেটুয়া বাহিনী পুলিশের গুলিতে জীবন দিতে হয়েছে মকবুলকে। কেন্দ্রীয় কার্যালয়ের সামনের এমন তান্ডব সারা বিশ্ববাসী দেখেছে। আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলম আলমগীর,মির্জা আব্বাসসহ সকল নেতাকর্মীর মুক্তি কনা করে রাজপথ ছারবো না। দুর্নীতি আর সর্বত্র ছড়িয়ে পরেছে। যে যেভাবে পারছে লুটপাট করছে। কোন সুবিচাঁর নেই। আগামী ২৪ ডিসেম্বর এর গণমিছিল সফল করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।

 

পরে পুলিশ তাদেরকে সরিয়ে দিলে সেখান থেকে মিছিল নিয়ে দলিয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এসময় তারা খালেজা জিয়ার মামলা প্রত্যাহার এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকল নেতাকর্মীরা মুক্তির দাবী জানান। মিছিলকারীরা শেষ হাসিনা ও পুলিশের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান প্রদান করেন। এদিকে সকল থেকে শহরের প্রতিটি রাস্তার মোরে মোরে পুলিশ অবস্থায় নিয়ে থাকে।

LEAVE A REPLY