ভোলার জেলা ও দায়রা জজের বদলির আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

0
16

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলার বিদায়ী জেলা ও দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক এর বদলির আদেশ বাতিল ও তাকে পূর্নবহালের দাবিতে ভোলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কর্মকর্তা, কর্মচারীসহ সাধারন মানুষ এই মানববন্ধনে অংশ গ্রহন করে।

রবিবার (৫সেপ্টেম্বর) ভোলা জেলা আদালতের সামনে‘বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন’ভোলা জেলা শাখা ও ‘সাধারণ জনগন’র ব্যানারে জেলা ও দায়রা জজজে পূর্নবহালের দাবিতে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন,সেরেস্তাদার আকরাম আলী,বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ভোলা জেলা শাখার আহ্বায়ক মীর ইকবাল, সদস্য সচিব সাইফুল ইসলাম, সাংস্কৃতিক কর্মী আবিদুল আলম ও আকতার হোসেনসহ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ভোলা জেলা দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যয় পরায়ন বিচারক।তিনি ভোলায় যোগদানের পর থেকে সততা,দক্ষতা,ও ন্যয়পরায়নতার সাথে বিচার কার্যক্রম পরিচালনা করছেন।

তিনি বিচারক সুলভ মনোভাব প্রয়োগ, সঠিক ও ন্যয় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে বিচারক আইনজীবী, আদালতের কর্মচারী ও জনগনের আস্তা অর্জন করে। ডাঃ এ বি এম মাহামুদুল হক বিচার ব্যবস্থা ও আদালতের পরিবেশের ব্যাপক সংস্কার করেন। তার সময়ে জরাজীর্ণ আদালত চত্বরকে অত্যাধুনিক ও জনবান্ধব হিসেবে তৈরি করেন। তিনি আদালতের পুকুর ঘাট সংস্কার,খেলার মাঠসহ ক্রীড়া কমপ্লেক্স,গাড়ি রাখার গ্যারেজ, অত্যাধুনিক কনফারেন্স রুম, দৃষ্টিনন্দন জজেজ কোয়ার্টার নির্মানসহ অনেক উন্নয়ন মূলক কাজ করেন। দীর্ঘ ৬ বছর ধরে ঝুলে থাকা কর্মচারি নিয়োগ কার্যক্রম দক্ষতার সাথে সম্পন্ন করে আইন সংগত ও ন্যায় সংগতভাবে নিয়োগ কার্যক্রম বাস্তবায়ন করেন।একটি মহল তার ইমেজকে ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালাচ্ছে।ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যায়পরায়ন বিচারক। তার অনাকাক্সিক্ষত বদলির আদেশ বাতিল পূর্বক ভোলার জেলা ও দায়রা জজ হিসেবে পূর্নবহালের দাবি জানান বক্তারা।

LEAVE A REPLY