ভোলায় আগুন জ্বলছে

0
1216

মো: আফজাল হোসেন,আরিফ উদ্দিন রনি,অমি আহমেদ,আমিনুল ইসলাম ।। ভোলায় আগুন জ্বলছে। শহরের মনোহরপট্রি, ঘোষপট্রিসহ আশপাশের এলাকায় আগুন জ্বলছে। আগুন নিয়ন্ত্রনের জন্য ৩টি ইউনিট কাজ করছে স্থানীয়দের সাথে নিয়ে।

আজ রাত আনুমানিক পৌনে ১টায় এ আগুনের সুত্রপাত ঘটে। এ সময় হঠাত আগুন দেখে স্থানীয়রা চিৎকার করলে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ভোলার ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সাথে নিয়ে আগুন নিয়ন্ত্রনের চেস্টা করছে। পরে খবর দেয়া হলে দৌলতখানসহ ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রনের জন্য চেস্টা করছে।

এদিকে ভোলা শহরের শত শত মানুষ ঘুম থেকে উঠে ছুটে আসে আগুন নিয়ন্ত্রনের জন্য। বসে নেই নারীরাও। স্বামীর সাথে সাথে দোকানের মালামাল সরানো থেকে শুরু করে নিরাপত্তার জন্য চেস্টা চালাচ্ছেন তারা। ঘটনাস্থলে রয়েছেন ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক,পুলিশ সুপার মো: মোখতার হোসেন। পুলিশের একাধিক টিম নিরাপত্তার কাজে ব্যস্ত রয়েছে। যা তদারকি করছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। পৌরসভার একাধিক কাউন্সিলদের দেখা গেছে আগুন নিয়ন্ত্রেনর জন্য কাজ করতে। তবে ভোলার খালে পানি না থাকায় ব্যহত হচ্ছে আগুন নিয়ন্ত্রনে। শেষ খবর রাত পৌনে ৩টায় আগুন আরো বৃদ্ধি পাচ্ছে। ছড়িয়ে পরছে আশপাশের এলাকায়।

 

LEAVE A REPLY