চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক জুন্নু রায়হানের পিতা মাওলানা মোঃ রুহুল অমিন

0
315

ইসতিয়াক হোসেন,এইচ আর সুমন,ভোলা নিউজ২৪ডটনেট ।। ভোলায় শত শত লোকের শ্রদ্মা ভালবাসা আর সম্মান জানিয়ে চির বিদায় জানালেন সাংবাদিক জুন্নু রায়হান এর পিতা মাওলানা মোঃ রুহুল অমিন(৭২)। গতকাল দুপুর ২টায় ভোলা শহরের বাংলা স্কুল মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। এসময় তার জানায় বিভিন্ন শ্রেনী পেশার ধর্মপ্রান মুসুল্লি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক,সাংবাদিক,সাংস্কৃতিক কর্মী সহ সর্বস্তরের মানুষ অংশ নেয় এবং দোয়া কামনা করেন। পরে তাকে ভোলা বাপ্তা ভোটের ঘর এলকায় পারিবারিক গোরস্থানে স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়। আগামী শুক্রবার বাদ আছর গাজিপুর রোডস্থ নিজ বাসায় মহরুমের জন্য দেয়া মুনাজাতের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আতœীয় স্বজন,বন্ধু বান্দব,পাড়া পতিবেশীসহ ধর্মপ্রান মুসল্লিদের অংশ গ্রহনের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার রাত ১২টা ১৫ মিনিটের সময় ভোলা সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত ১১টার দিকে তিনি বাসায় হঠাৎ বুকে ব্যাথ্যা অনুভব করলে তিনি অসুস্থ্য হয়ে পড়েন তারপর রাত ১২ টার দিকে ভোলা সদর হাসপালে নেয়া হয়। এসময় তাকে দ্রত অক্সিজেন ও ইসিজির মাধ্যমে পরীক্ষা-নীরিক্ষা করা হয়। রাত সোয়া ১২ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারনা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। এদিকে সাংবাদিক মহলে সকলের প্রিয় জুন্নু রায়হানের পিতার ইন্তেকালের সংবাদ ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। রাতেই খবর পেয়ে অনেকে তার বাসায় ছুটে যান। সকাল হতেই তার বাসায় গিয়ে সাংবাদিক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং সমবেদনা প্রকাল করেন।

LEAVE A REPLY